সোমবার, ২১ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মোতাহারের বিরুদ্ধে মিছিলের নিন্দা কেশবপুর প্রেসক্লাবের
কেশবপুর (যশোর) প্রতিনিধি
Published : Friday, 4 December, 2020 at 9:40 PM
মোতাহারের বিরুদ্ধে মিছিলের নিন্দা কেশবপুর প্রেসক্লাবেরসংবাদ প্রকাশের জেরে কেশবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ স¤পাদক মোতাহার হোসাইনের নাম উল্লেখ করে শহরে মিছিলের প্রতিবাদে শুক্রবার বিকেলে কেশবপুর প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। গত ২ ডিসেম্বর দৈনিক গ্রামের কাগজের শেষ পাতায় কেশবপুরের এক স্কুলে প্রধান শিক্ষক পদে জামায়াত নেতার নিয়োগ নিয়ে গুঞ্জন শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ায় ৩ ডিসেম্বর সন্ধ্যায় পৌর আওয়ামী লীগ নেতা আবুল কালামের নেতৃত্বে ওই মিছিল বের হয়।
কেশবপুর প্রেসক্লাবের হলরুমে সংগঠনের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভা থেকে এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। সংগঠনের সাধারণ স¤পাদক জয়দেব চক্রবর্ত্তীর সঞ্চালনায় বক্তৃতা করেন কেশবপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী, সাবেক সভাপতি আজিজুর রহমান, সাবেক সাধারণ স¤পাদক মোতাহার হোসাইন, সাংবাদিক নূরুল ইসলাম খান, দীলিপ মোদক, শেখ শাহীনুর ইসলাম, রুহুল আমীন খান, সিদ্দিকুর রহমান, পরেশ দেবনাথ, মতিয়ার রহমান, আব্দুল মজিদ, আব্দুল মমিন এবং তাইফুর রহমান।
সভায় এ ঘটনায় তীব্র নিন্দাসহ আগামি ৭২ ঘণ্টার মধ্যে পৌর আওয়ামী লীগ নেতা আবুল কালামের নেতৃত্বে মিছিলের ঘটনায় দুঃখ প্রকাশ করার আহ্বান জানানো হয়। তা না হলে যশোর-৬ আসনের এমপিসহ প্রশাসনিক দপ্তরে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন কর্মসূচি গ্রহণ করা হবে। অপরদিকে ওই সভা থেকে দৈনিক প্রথম আলোর স¤পাদক মতিউর রহমানসহ ওই পত্রিকার সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।
















সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft