বুধবার, ২০ জানুয়ারি, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোর পৌরসভা নির্বাচনে মেয়র রেন্টুকেই মনোনয়ন দেয়ার প্রস্তাব
কাগজ সংবাদ
Published : Friday, 4 December, 2020 at 10:36 PM
যশোর পৌরসভা নির্বাচনে মেয়র রেন্টুকেই মনোনয়ন দেয়ার প্রস্তাব যশোর পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে একমাত্র মনোনয়ন প্রত্যাশীর নাম প্রস্তাব করেছে পৌর আওয়ামী লীগ। শুক্রবার বিকেলে দলের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিতসভায় নেতৃবৃন্দ জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুকে সফল মেয়র অভিহিত করে আসন্ন নির্বাচনে তার নামই প্রার্থী হিসেবে প্রস্তাব করা হয়েছে।
পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার। সভা পরিচালনা করেন কমিটির সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু। সভায় পৌরসভার নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
পৌর আওয়ামী লীগ জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুকে একমাত্র প্রার্থী করার কারণ হিসেবে যেটি মূল্যায়ন করেছে তা হচ্ছে, তিনি মেয়র থাকাকালীন যশোর শহরের চেহারা আমূল বদলে দিয়েছেন। রাস্তাঘাট, ড্রেন, কালভার্ট, ডাস্টবিনের ব্যাপক উন্নয়ন করেছেন তিনি। শহরকে করেছেন পরিপাটি। একটি আধুনিক নগর হিসেবে গড়ে তুলেছেন পৌর মেয়র রেন্টু। যে শহরে এক সময় ময়লার ভাগাড় ছিল, সেটিকে তিনি ঝকঝকে তকতকে পরিষ্কার শহর হিসেবে গড়ে তুলেছেন। পরিষ্কার শহর হিসেবে ঘোষণা দিয়ে সেটি বাস্তবায়ন করেছেন। আর ময়লা-আবর্জনা ব্যবহার করে তৈরি করেছেন জৈব সার। যা এখন সারাদেশের মডেল। ইতিমধ্যে দেশের বিভিন্ন এলাকা থেকে জনপ্রতিনিধিরা যশোরের এই মডেল দেখতে এসেছেন।
জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু মেয়র হিসেবে নাগরিকদের সেবার মান বৃদ্ধি করেছেন বলে মনে করে পৌর আওয়ামী লীগ। এসব কারণে আসন্ন নির্বাচনে মেয়র পদে একমাত্র প্রার্থী করা হয়েছে জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুকে।
প্রয়োজনে পরবর্তীতে যদি কোনো মনোনয়ন প্রত্যাশী থাকে তবে তাদের নাম পরে পাঠানো হবে বলে জানিয়েছেন পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft