বুধবার, ২১ এপ্রিল, ২০২১
জাতীয়
এই মাসের শেষের দিকে করোনার ভ্যাকসিন আসবে : হানিফ
কাগজ ডেস্ক :
Published : Monday, 4 January, 2021 at 4:59 PM
এই মাসের শেষের দিকে করোনার ভ্যাকসিন আসবে : হানিফআওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, ‘এই মাসের শেষের দিকে বাংলাদেশে করোনাভাইরাসের ভ্যাকসিন আসবে, জনগণকে তা ফ্রিতে দেওয়ার চেষ্টা করছে সরকার।’
করোনার ভ্যাকসিন নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করা মন্তব্যের সমালোচনা করে তিনি বলেন, যখন বড় বড় রাষ্ট্র করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছেন তখন সীমিত সম্পদ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষতা দিয়ে করোনা দুর্যোগ মোকাবিলায় সক্ষম হয়েছেন।
সোমবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
হানিফ বলেন, মির্জা ফখরুলরা শুধু বলার জন্যই বলেন। ভ্যাকসিন দেওয়ার জন্য সরকার তালিকা করছে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এটা ক্লাব থেকে শুনেছেন। ক্লাবমুখীদের কাছে অনেক কাল্পনিক বিষয় আসে। জনগণকে ফ্রিতে দেওয়ার জন্য ইতিমধ্যে তহবিল গঠন করছে সরকার।
এ সময় তিনি আরও বলেন, আমাদের সরকার গত ১০ বছরে ৬ বিলিয়ন রিজার্ভ থেকে ৪৩ বিলিয়ন ডলারে উন্নীত করেছে এটা মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের সহ্য হয় না।
তাদের প্রিয় পাকিস্তানের রিজার্ভ হচ্ছে ২০ বিলিয়ন ডলারের নিচে। পাকিস্তানের চেয়ে আমাদের রিজার্ভ ডবলের বেশি। এটাও মির্জা ফখরুলদের কাছে কষ্টদায়ক।
এ জন্য তারা এটা জানতেও চান না, মানতেও চান না। ফখরুলরা এই সরকারের প্রতি আস্থা না পেলেও জনগণ কিন্তু আস্থাশীল। কারণ জনগণ দেখেছে শেখ হাসিনা ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়ন অগ্রগতি ও মানুষের ভাগ্য উন্নয়ন হয়।
মতবিনিময় শেষে কুষ্টিয়ার খোকসা পৌরসভার নবনির্বাচিত মেয়র তারিকুল ইসলাম মাহাবুব উল আলম হানিফকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপিসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft