রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বকচরে জমি দখল ও নির্মাণ প্রস্তুতির ঘটনায় অভিযোগ
কাগজ সংবাদ
Published : Monday, 4 January, 2021 at 8:54 PM
বকচরে জমি দখল ও নির্মাণ প্রস্তুতির ঘটনায় অভিযোগযশোরে বকচর চৌধুরী মিল এলাকায় জমি জবর দখল করে নির্মাণ প্রস্তুতির ঘটনায় চিহ্নিত একটি চক্রের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। তবে থানায় অভিযোগ করেও এর প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন ঢাকায় বসবাসকারী জমির মালিক মীর সাইফুল ইসলাম। তার ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তাসহ ঘটনার ন্যায় বিচার দাবি করেছেন তিনি।
অভিযোগে বলা হয়েছে, যশোর-খুলনা রোডের চৌধুরী মিল এলাকায় পৈত্রিক সূত্রে পাওয়া মীর সাইফুল ইসলামের জমি রয়েছে। ৮৮ নাম্বার বকচর মৌজার ওই জমির উপর লোলুপ দৃষ্টি পড়ে একই এলাকার ৪ ব্যক্তির। ওই এলাকার আব্দুর রহমানের ছেলে সিরাজুল ইসলাম, সিরাজুল ইসলামের ছেলে হাসান, ইমরান ও প্রিন্স জমি জবরদখল প্রক্রিয়া শুরু করে। এছাড়া হুমকি প্রদর্শন অব্যাহত রাখে। গত ১ জানুয়ারি  সকাল ১০ টায় ওই চক্রটি মীর সাইফুল ইসলামের অংশীয় জমিতে অনধিকার প্রবেশ করে জবর দখল শুরু করে। বাঁশ খুঁটি পুতে নির্মাণ প্রস্তুতি নেয়। এ ঘটনায় সাইফুল ইসলামের পোতা ছেলে মারুফ হোসেন ও ছেলে বৌ আফরোজা বেগম ঠেকাতে গেলে তাকে হত্যার হুমকি দেয়। এ ব্যাপারে ওই দিনই থানায় অভিযোগ করা হয়। কিন্তু পুলিশ বিষয়টি নিয়ে গড়িমসি করছে। এ ঘটনায় পুলিশ আসামি পক্ষ নিচ্ছে বলে অভিযোগ সাইফুল ইসলামের।
তার দাবি, তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। যথাযথ মাপজোক করে নির্মাণ কাজ শুরু হওয়া উচিৎ। গায়ের জোরে জবর দখল ও সন্ত্রাসী তৎপরতা  চালানো হচ্ছে।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft