রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রিকশা চালককে কুপিয়ে ছিনতাই, অভিযুক্তদের পিটুনী, আটক
কাগজ সংবাদ
Published : Monday, 4 January, 2021 at 8:55 PM
রিকশা চালককে কুপিয়ে ছিনতাই, অভিযুক্তদের পিটুনী, আটকযশোরের উপশহর ডিগ্রি কলেজের পেছনে যাত্রী বেশে ব্যাটারি চালিত অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে ছিনতাই সংঘটিত হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনগণ দুই ছিনতাইকারীকে ধরে গণধোলাই দিয়েছে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এরা হচ্ছে, যশোর সদর উপজেলার পাগলাদাহ মাঠপাড়ার মজনুর ছেলে মুন্না হোসেন ও একই এলাকার রবিউল ইসলামের ছেলে আমিন। এ ঘটনায় ৪ জানুয়ারি কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।
কক্সবাজার জেলার চকরিয়া থানার হারবাং মল্লিকপাড়ার দিলীপ মল্লিকের ছেলে অপু মল্লিক মামলায় উল্লেখ করেছেন, তার বাবা দিলীপ মল্লিক ব্যাটারি চালিত অটো রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। ৩ জানুয়ারি সন্ধ্যায় বাবা দিলীপ মল্লিক শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের সামনে অবস্থান করছিলেন। এ সময় আসামি আমিন উপশহর ডিগ্রি কলেজের পেছনে ভাড়া করে নিয়ে যায়। আমিন রিকশায় উঠার পর মোবাইলে কথা বার্তা বলে। দিলীপ মল্লিক রিকশা নিয়ে উপশহর ডিগ্রি কলেজের পেছনে গেলে যাত্রী বেশে আমিন সহযোগী মুন্না হোসেন এবং অজ্ঞাত ১ জন রিকশা চালকের গতিরোধ করে। এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তি হলে মুন্না ধারালো চাকু দিয়ে দিলীপ মল্লিকের শরীরে আঘাত করে। এ সময় চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে মুন্না হোসেন ও আমিনকে ধরে ফেলে। গুরুতর রক্তাক্ত অবস্থায় দিলীপকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft