বুধবার, ১৬ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আ’লীগ মানুষের মুখে হাসি ফুটিয়েছে: এমপি শাহীন
কামরুজ্জামান রাজু, কেশবপুর (যশোর)
Published : Thursday, 7 January, 2021 at 8:00 PM
আ’লীগ মানুষের মুখে হাসি ফুটিয়েছে: এমপি শাহীন যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহীন চাকলাদার বলেছেন, একাধিক সরকার এসেছে এবং গেছে, কিন্তু আওয়ামী লীগ যখনই রাষ্ট্র ক্ষমতায় এসেছে তখনই অসহায়, হতদরিদ্র, গরীব, দুঃখী ও মেহনতি মানুষের মুখে হাসি ফুটিয়েছে। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর আওয়ামী লীগ দীর্ঘ ২৫ বছর রাষ্ট্র ক্ষমতার বাইরে ছিলাম। ১৯৯৬ সালে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসে বয়স্ক ও বিধবা ভাতা চালু করেছিলেন। পরবর্তীতে অন্য সরকার ক্ষমতায় আসলে সে ধারাবাহিকতা বজায় রাখতে পারেনি। যে কারণে জনগণ বুঝতে পেরে আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসে। যে কারণে প্রত্যেকটি মানুষের মুখে হাসি ফুটেছে।
বৃহ¯পতিবার দুপুরে কেশবপুরের সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণ অনুষ্ঠানে শাহীন চাকলাদার উপরিউক্ত কথা বলেন।
সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল মজিদ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক স¤পাদক রেজাউল ইসলাম এবং যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মাহামুদ হাসান বিপু।
অনুষ্ঠানে তিনশ’ বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতার বই বিতরণ করা হয়।
এ অনুষ্ঠান শেষে বিকেলে শাহীন চাকলাদার সাগরদাঁড়িতে অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন স্মৃতি সংসদ আয়োজিত ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft