বুধবার, ১৬ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মেয়ে আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচার চাইলেন পিতা
স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর)
Published : Thursday, 7 January, 2021 at 8:08 PM
মেয়ে আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচার চাইলেন পিতাযশোরের অভয়নগরে স্কুলপড়ুয়া মেয়ে আত্মহত্যার প্ররোচণাকারীদের বিচার চেয়ে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন পিতা নেহাল তরফদার। গত ৫ জানুয়ারি পুলিশ সুপার বিষয়টি আমলে নিয়ে অভয়নগর থানা পুলিশকে তদন্তের দায়িত্ব দিয়েছেন। নিহত তিশা উপজেলার পায়রাহাট টিএম আব্দুল হামিদ বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।   
অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের কাদিরপাড়া গ্রামের নেহাল তরফদারের স্কুলপড়ুয়া মেয়ে তিশাকে (১৩) উত্যক্ত করত একই গ্রামের মৃত মোনতাজ শেখের ছেলে ইকবাল হোসেন, মৃত মমিনউদ্দিন শেখের ছেলে রফিকুল ইসলাম বাবু, আব্দুর রাজ্জাক শেখের ছেলে রুবেল, মৃত সলেমন শেখের ছেলে হালিম শেখ, আরজোব শেখের ছেলে বেল্লাল শেখ, মোজাহার শেখের ছেলে কাশেম শেখ, রহমান শেখের ছেলে নূরুজ্জামান, আতিয়ার শেখের ছেলে জসিম শেখ, আজিজ শেখের ছেলে ইসলাম শেখ, মিহজান শেখের স্ত্রী মিতু ও সলেমন শেখের ছেলে গফ্ফার শেখ। এরা রাষ্ট্র ও সমাজ বিরোধী এবং তাদের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ রয়েছে।
গত বছরের ১ ডিসেম্বর মঙ্গলবার সকালে তিশা নিজ বাড়ির পাশে একটি আম বাগানে পাতা কুড়াতে যায়। এসময় ইকবাল হোসেন ও রুবেল তিশাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করতে যায়। তখন তিশা প্রাণ রক্ষায় দৌড়ে বাড়ি চলে আসে। অপমান সইতে না পেরে ওইদিন বেলা ১১টার দিকে সে বিষপান করে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিশা মারা যায়। মরদেহ বাড়িতে আনার পর দাফন করতে গেলে উল্লেখিত ব্যক্তিরা বাধা প্রদান করে। পরে অন্যত্র দাফন করা হয়।
মেয়ে আত্মহত্যার প্ররোচণাকারীদের বিরুদ্ধে বিচার না পেয়ে পুলিশ সুপার বরাবর আবেদন করা হয়।
প্রসঙ্গত, উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে পরিবারের নিরাপত্তা চেয়ে ২০১৯ সালের ১৫ ডিসেম্বর অভয়নগর থানায় জিডি করেন নেহাল তরফদার। যার নং- ৪৮১। এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, পুলিশ সুপারের দেয়া তিশা আত্মহত্যার বিষয়টি তদন্তাধীন আছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft