সোমবার, ১৪ জুন, ২০২১
জাতীয়
যথাসময়ে ভারত থেকে ভ্যাকসিন আসবে : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Friday, 8 January, 2021 at 6:26 PM
যথাসময়ে ভারত থেকে ভ্যাকসিন আসবে : তথ্যমন্ত্রীতথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, করোনার ভ্যাকসিন নিয়ে কোনো শঙ্কা নেই। চুক্তি অনুয়ায়ী যথাসময়ে ভারত থেকে ভ্যাকসিন আসবে।
শুক্রবার (৮ জানুয়ারি) বেলা সোয়া ১টায় রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ড. হাছান মাহমুদ বলেন, যারা করোনার শুরুতে বিভিন্ন শঙ্কা, আশঙ্কার কথা ছড়িয়েছিল, বলেছিল রাস্তায় মানুষের লাশ পড়ে থাকবে, তারাই এখন করোনার ভ্যাকসিন নিয়ে ভুল তথ্য প্রচার করছে।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা মোকাবেলায় এশিয়া উপমহাদেশের মধ্যে বাংলাদেশের অবস্থান অত্যন্ত ভালো। যথাসময়ে করোনার ভ্যাকসিন পাবে বাংলাদেশ।
বাংলাদেশে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত যথাসময়ে করোনার ভ্যাকসিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। সুতরাং এ নিয়ে কোনো শঙ্কা নেই বলে জানান তথ্যমন্ত্রী।
গণমাধ্যমের স্বাধীনতা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশে গণমাধ্যম যেভাবে স্বাধীনভাবে কাজ করতে পারে তা অনেক উন্নত দেশেও করতে পারে না।
ঢাকা ও চট্টগ্রামের বাইরে বিটিভির পূর্ণাঙ্গ সম্প্রচারকেন্দ্র চালু করা প্রসঙ্গে মন্ত্রী বলেন, দেশে আরো ছয়টি বিভাগীয় শহরে বিটিভির পূর্ণাঙ্গ সম্প্রচারকেন্দ্র স্থাপন করা হবে। আগামী দুই থেকে আড়াই বছরের মধ্যে রংপুরে বিটিভির পূর্ণাঙ্গ সম্প্রচারকেন্দ্র স্থাপন করা সম্ভব হবে।
এ সময় জেলা প্রশাসক মো. আসিব আহসান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মণ্ডল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডলসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়রদপুর বিমানবন্দরে অবতরণ শেষে সড়ক পথে রংপুর সার্কিট হাউসে এসে পৌঁছান মন্ত্রী। এ সময় জেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীরা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
সার্কিট হাউসে বিশ্রাম শেষে বিটিভির রংপুর উপকেন্দ্র ও বেতার কেন্দ্র পরিদর্শন এবং বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করবেন মন্ত্রী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft