বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
ক্রীড়া সংবাদ
যশোরে হ্যান্ডবল দল ঘোষণা
ক্রীড়া সংবাদ
Published : Friday, 8 January, 2021 at 8:42 PM
যশোরে হ্যান্ডবল দল ঘোষণা  ঢাকায় আগামী রোববার শহীদ ক্যাপ্টেন মুনসুর আলী হ্যান্ডবল মাঠে অনুষ্ঠিত হবে ৩০তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় অংশ নেবে যশোর জেলা হ্যান্ডবল দল। শুক্রবার শামস্-উল-হুদা স্টেডিয়ামে বিকেলে দল ঘোষণার পাশাপাশি খেলোয়াড়দের জার্সি প্রদান করা হয়।
আকিজ মটর্সের পক্ষে জার্সি প্রদান অনুষ্ঠানে অতিথি ছিলেন প্রতিষ্ঠানের ডাইরেক্টর অপারেশন খন্দকার শাহিন আহম্মেদ তপন। আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক আকসাদ সিদ্দিকী শৈবাল, হ্যান্ডবল পরিষদের সম্পাদক হিমাদ্রি সাহা মনি।
ঘোষিত যশোর জেলা দলে রয়েছেন জাতীয় দলের সাবেক দু’জন খেলোয়াড় কাজী রাশেদ নেওয়াজ বাবু ও তৌহিদুর রহমান। অনূর্ধ্ব-২১ দলের রয়েছেন দু’জন খেলোয়াড়। তারা হলেন ইমরান ও দানিয়েল ইসলাম শিমুল। অতিথি খেলোয়াড় হিসেবে দলভুক্ত হয়েছেন আবু নাইম খান ও তারেক শেখ। এই দু’ খেলোয়াড়কে আনা হয়েছে গোপালগঞ্জ থেকে।
যশোর জেলা দল: কাজী রাশেদ নেওয়াজ বাবু (অধিনায়ক), ইমরান (সহঅধিনায়ক), দানিউল ইসলাম শিমুল, আব্দুল্লাহ গাজী, আসাদুল ইসলাম বঙ্গ, রায়হান রাজু, আলামিন হোসেন আকাশ,  ইবাদত হোসেন রাসেল,  রাহুল হাসান, সাগর হোসেন, হুজাইফা হোসেন, মমিনুর রহমান, অর্পন দাস, তৌহিদুর রহমান, আবু নাইম খান, তারেক শেখ।
স্ট্যান্ডবাই হিসেবে দলে রাখা হয়েছে পল্লব বিশ্বাস ও মাফি হাসান রাব্বিকে।
দলের ম্যানেজার করা হয়েছে মঈন উদ্দিন মঈনকে। কোচ হিসেবে রয়েছেন তৌহিদুর রহমান সোহেল।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft