মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ ১৮ মাঘ ১৪২৯
                
                
☗ হোম ➤ রাশিফল
আর্থিক লেনদেন করবেন না মীন, প্রেমযোগ আছে তুলার
কাগজ ডেস্ক :
প্রকাশ: শনিবার, ১৫ অক্টোবর, ২০২২, ২:৫৩ পিএম |
মেষ রাশি : সমস্যা একা সমাধান না করার চেষ্টা করে কোনো অভিজ্ঞ লোকের সাহায্য নিন। হঠাৎ কোনো সমস্যার মুখোমুখি হলে আত্মবিশ্বাস বজায় রাখার চেষ্টা করুন। প্রেম বা বিবাহের বিষয়ে আজকের দিনে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। সামনে আসা সমস্যায় ভেঙে না পড়ে রুখে দাঁড়ান। যাত্রাযোগ শুভ।
বৃষ রাশি : পরিকল্পনা করে আপনাকে ফাঁসানোর চেষ্টা হতে পারে। এর ফলে মানসিক আঘাত পেতে পারেন। সতর্ক থাকুন। সন্তানকে নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।
মিথুন রাশি : কর্মক্ষেত্রে আপনাকে নিয়ে কোনো বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠতে পারে। যাত্রাযোগে বাধা। কাজে যাওয়া-আসার পথে অবাঞ্ছিত ঘটনায় জড়িয়ে যেতে পারেন। গোটা দিন কাটবে অভিভাবকদের শরীরের জন্য দুশ্চিন্তা নিয়ে। তবে সন্তানকে নিয়ে চিন্তা থেকে মুক্তি পাবেন। প্রেমযোগ শুভ।
কর্কট রাশি : অর্থযোগ শুভ থাকলেও দুপুরের পর থেকে বাধা আসতে শুরু করবে। অতিরিক্ত খরচা করে ফেলার প্রবণতাকে আপনি নিয়ন্ত্রণ করতে পারলে সাফল্য আসবে। অপ্রয়োজনীয় মন্তব্য করলে আজকের দিনে সমস্যায় পড়বেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ ক্ষীণ।
সিংহ রাশি : রাশি চক্রে শুভ যোগের ফলে শত্রুর সমস্ত পক্রিয়া ব্যর্থ হবে। শুভযোগের ফলে লাভ বৃদ্ধি পাবে। সন্ধ্যার যাত্রা ক্ষেত্রে অশুভ যোগ দেখা দিতে পারে। আপনার পরিচিত কোনো মানুষ গোপনে ক্ষতির চেষ্টা করতে পারেন। আগের পাওনা ফেরত পাওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছ। প্রেমযোগ শুভ।  
কন্যা রাশি : কর্মক্ষেত্রে কিছু অপ্রতিহত সমস্যা আসতে পারে। এর ফলে আপনার সহকর্মীরা অনেকেই বেশ কিছুটা অবাক হবে। মনকে স্থির রাখুন। কাজের জন্য অভিনন্দন লাভ করবেন। পরিবারের লোকজন আজ আপনাকে নিয়ে আনন্দ করবে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।
তুলা রাশি : রাশিচক্র আপনাকে সমস্যা থেকে মুক্তি দেবে। অন্যের এগিয়ে যাওয়া নিয়ে হতাশ হবেন না। যেকোনো সুযোগ এলেই রাজি হয়ে যাবেন না। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।
বৃশ্চিক রাশি : রাশিচক্রের শুভ যোগের ফলে সফল হওয়ার সম্ভাবনা অনেকটাই বৃদ্ধি পাবে। বিরুদ্ধ পরিস্থিতি থেকে জন্ম নেওয়া শত্রুতার সম্মুখীন হতে হবে। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হতে পারেন। বিকেলের পর শুভ পরিবর্তন। পারিবারিক কারণে মনে সুখ এবং শান্তি বজায় থাকবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মঙ্গলময়।  
ধনু রাশি : প্রেম নিয়ে বাইরের লোকের সঙ্গে আলোচনা করলে সমস্যায় পড়তে পারেন। আজকের দিনে আপনার শত্রুপক্ষ অবদমিত থাকবে। কাজের অগ্রগতি বজায় থাকবে। পারিবারিক জীবনের বিশেষ সময়কে উপভোগ করতে পারবেন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ দুপুরের পর শুভ।  
মকর রাশি : আত্মবিশ্বাসের সঙ্গে আপনার মনের কথা প্রকাশ করুন। কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত সমাদৃত হবে। সহোদর স্থানীয় কারো সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। যাত্রাযোগ শুভ। সন্ধ্যা থেকে পরিবেশ জটিলতা মুক্ত হতে শুরু করবে। কর্মে লাভ এবং স্বজন সুখের লক্ষণ দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।  
কুম্ভ রাশি : যাত্রাযোগে বাধা আছে। অর্থ বা দামি জিনিস নিয়ে রাস্তায় চলাফেরা করার সময় সতর্ক থাকুন। থেমে না গিয়ে আজকের দিনে সমস্যাটির সমাধানের চেষ্টা করুন। সমাধান বেরিয়ে আসার সম্ভাবনা আছে। সারাদিনে বিভিন্ন ধরনের মিশ্র পরিবেশের মুখোমুখি হতে হবে। প্রেমযোগ স্পষ্ট নয়।
মীন রাশি : দায়িত্ব দেওয়ার আগে ভালো করে ভাবনা চিন্তা করে নিন। আজকের দিনে কোনো ধরনের আর্থিক লেনদেন করবেন না। কাজের অগ্রগতি নিয়ে চিন্তায় থাকবেন। নিজে কাজে হাত লাগান তবেই চিন্তা মুক্তি ঘটবে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ। 


গ্রামের কাগজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


সর্বশেষ সংবাদ
সাবেক মেয়র, সচিব ও প্রশাসনিক কর্মকর্তার নামে মামলা
যশোর বোর্ডের একটি স্কুলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ
যশোরে এলজিইডির মানববন্ধন
সিরাজসিংহায় বাড়ি ছাড়ার হুমকি দেয়া হচ্ছে এক পিতৃহারাকে
জাল জখমি সনদে স্বামীর বিরুদ্ধে মামলা করে কারাগারে স্ত্রী
ডলার সংকটে রমজানে বাড়তে পারে খেজুরের দাম
পাকিস্তানের পেশোয়ারে মসজিদে বোমা বিস্ফোরণে নিহত ২৮
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সভাপতি সুমন, সম্পাদক আরিফ
সাবেক মেয়র, সচিব ও প্রশাসনিক কর্মকর্তার নামে মামলা
বাঙালির কিছু বিখ্যাত বংশ পদবীর ইতিহাস
নর্দমায় ছুড়ে ফেলা স্বর্ণ উদ্ধার করলো পুলিশ, আটক এক
উন্নত বাংলার স্বপ্ন দেখিয়েছেন শেখ হাসিনা: সাবেক এমপি মনির
বেসরকারি হাসপাতালের ফি নির্ধারণ করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী
বিএনপিকে জনগণ পালাবার সুযোগ দেবে না : তথ্যমন্ত্রী
আমাদের পথচলা | কাগজ পরিবার | প্রতিনিধিদের তথ্য | অন-লাইন প্রতিনিধিদের তথ্য | স্মৃতির এ্যালবাম
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন | সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
কপিরাইট © গ্রামের কাগজ সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft