শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ ২২ মাঘ ১৪২৯
                
                
☗ হোম ➤ বিনোদন
ভাইরাল সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মুখ খুললেন স্বস্তিকা
বিনোদন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ২:৫৬ পিএম |
ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। বাণিজ্যিক সিনেমার মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হলেও পরে বিকল্পধারার ছবিতে বেশি দেখা যায় তাকে। পাশাপাশি হিন্দি ওয়েব সিরিজেও অভিনয় করছেন নিয়মিত। প্রংশিত হচ্ছে তার অভিনয়।
বিকল্পধারার সিনেমায় অনেকটা খোলামেলাভাবে উপস্থিত হন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা থাকে। ২০১৪ সালে ‘টেক ওয়ান’ নামে সেরকম একটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবিতে তিনি একজন নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন, যার সিনেমার একটি যৌন দৃশ্যা সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ভিডিও ক্লিপ নিয়ে শঙ্কায় পড়ে যায় তার ক্যারিয়ার।
ওই ভিডিও ক্লিপ বাস্তব জীবনেও প্রভাব ফেলে স্বস্তিকার। বিভিন্ন অ্যাডাল্ট সাইটে ছড়িয়ে পড়ে সেটি। পুরোনো সেই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ নিয়ে মুখ খুলেছেন স্বস্তিকা। এ অভিনেত্রী ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, “আমার মনে আছে ‘টেক ওয়ান’ নামে একটা সিনেমায় অভিনয় করছিলাম। একজন নায়িকার জীবন নিয়ে ছিল সেই সিনেমার গল্প। যার একটি অন্তরঙ্গ দৃশ্যের ক্লিপ ফাঁস হয়ে যায় এবং সেটি এমএমএস স্ক্যান্ডাল হিসেবে ছড়িয়ে পড়ে। একজন নায়িকার জীবন তার ক্যারিয়ার সবকিছু নিয়ে তৈরি হচ্ছিল এই সিনেমা। তাই চরিত্রের প্রয়োজনে আমাকে মদ্যপ হতে হয়েছিল। কিন্তু পর্দার এই চরিত্রকে সকলেই সত্য হিসেবে ধরে নিয়েছিলেন।”
আত্মীয়-স্বজন ও পাড়াপড়শিদের নিন্দার কারণে দারুণ চাপে পড়েছিল স্বস্তিকার বাবা-মা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘‘বেশিরভাগ মানুষ আমার বাবা-মাকে ফোন করে বলতো যে, স্বস্তিকা এসব কি করছে! এ ধরনের ঘটনা কেউ ঘটায়? কেউ কেউ বলেছিল, পরিবারে যতœ হচ্ছে না বলেই স্বস্তিকা এসব কাজ করতে পারছে। এক পর্যায়ে মা বিরক্ত হয়ে যান। রেগে গিয়ে বলেছিলেন, ‘ইউ’ সার্টিফিকেট যুক্ত সিনেমা করতে পারবে না। বাচ্চাদের জন্য সিনেমা করবে। মাতাল চরিত্রে অভিনয় করবে কেন?”
১৯৯৮ সালে বিখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা। ২০০০ সালে চলচ্চিত্রে নাম লেখান তিনি। আর এরই মাঝে এক কন্যার মা হন স্বস্তিকা। মা হওয়ার পর চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পাওয়া কঠিন! এ জন্য মা হওয়ার খবরও অনেকে গোপন রাখতে বলেছিলেন স্বস্তিকাকে। এ বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি যখন কাজ শুরু করলাম, তখন সবাই বলেছিলেন আমার মা হওয়ার কথা যেন কেউ জানতে না পারে। তাহলেই বিপদ। কারণ কেউ আর নায়িকা হিসেবে আমাকে পছন্দ করবে না, আমার চাহিদাও থাকবে না।’
২০০৪ সালে প্রমিত সেনের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে স্বস্তিকার। তারপর কন্যাকে সিঙ্গেল মাদার হিসেবে বড় করে তুলছেন তিনি। বিয়েবিচ্ছেদের পর অনেকের সঙ্গে স্বস্তিকার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে, তবে আর দ্বিতীয় বিয়ে করেননি এই নায়িকা। এক টেলিভিশন অনুষ্ঠানে জানিয়েছিলেন, প্রথম বিয়ের খারাপ অভিজ্ঞতা থেকে বের হতে পারেননি বলে ফের বিয়ের পরিকল্পনা নেই তার।


গ্রামের কাগজ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন


সর্বশেষ সংবাদ
যশোরে আ’লীগের ছয় বহিষ্কৃত পেয়েছেন ক্ষমা পাওয়ার চিঠি
বিদায়ী এডির পদায়ন বাণিজ্য
যমেক হোস্টেল যেন টর্চার সেল
প্রথম মিশন ট্রেন দুর্ঘটনার স্থান
বেড়েছে ডিম ও মুরগির দাম, কমেছে জিরায়
যে কারণে প্যারিস অলিম্পিক বয়কট করতে পারে ৪০ দেশ
কাঠবোঝাই নসিমন উল্টে চালক নিহত
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সারাদেশের নজর এখন যশোরে
কেন্দ্রে অভিযোগ জানাবেন স্থানীয় এমপি ও সভাপতি
মণিরামপুরে নতুন কমিটিতে আসলেন যারা
যশোরে আ’লীগের ছয় বহিষ্কৃত পেয়েছেন ক্ষমা পাওয়ার চিঠি
লামা ফাইতং এ ভ্রাতৃঘাতী হামলায় চোখ হারালেন বিয়াই
নাজিরপুরে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে কৃষকের মৃত্যু
প্রথম মিশন ট্রেন দুর্ঘটনার স্থান
আমাদের পথচলা | কাগজ পরিবার | প্রতিনিধিদের তথ্য | অন-লাইন প্রতিনিধিদের তথ্য | স্মৃতির এ্যালবাম
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন | সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
কপিরাইট © গ্রামের কাগজ সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft