শিরোনাম: উত্তেজনাপূর্ণ ম্যাচে চট্টগ্রামের জয়       কোটচাঁদপুরে মহিলার নির্মাণ কাজে বাধা, তাড়িয়ে দেয়া হচ্ছে শ্রমিক       যশোরে ব্যাডমিন্টন খেলা নিয়ে যুবককে ছুরিকাঘাত       সরাসরি টিকা কেনায় সায়       যশোরের বারান্দীপাড়ায় এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা       কলেজ ছাত্রীকে অপহরণের ১০ দিন পর মামলা       বাঘারপাড়ায় ডিবির অভিযান, ৬ পিস ইয়াবাসহ দুই কারবারী আটক        নেগেটিব পজিটিব রঙ্গ!       মণিরামপুরের ‘সেই’ মাদ্রাসা সম্পর্কে খোঁজ নেয়ার নির্দেশ ডিসির       সোনা পাচার মামলায় আটক পঙ্কজ রিমান্ডে      
রাবি উপচার্যসহ ৬ জনের বিরুদ্ধে সাবেক ভিসির স্ত্রীর মামলা
ডা: মো: হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Tuesday, 15 September, 2020 at 4:46 PM
রাবি উপচার্যসহ ৬ জনের বিরুদ্ধে সাবেক ভিসির স্ত্রীর মামলারাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আব্দুস সোবহানহর ছয়জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন সাবেক ভিসি অধ্যাপক মিজানউদ্দীনের স্ত্রী মোমেনা জীনাত। মামলায় নিয়ম বর্হিভূতভাবে পেনশন আটকে রাখার অভিযোগ আনা হয়েছে বলে জানিয়েছেন বাদি পক্ষের আইনজীবী নুরে কামরুজ্জামান ইরান।
তিনি জানান, মঙ্গলবার দুপুরে রাজশাহী যুগ্ম জেলা জজ আদালত-১ এর আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। মামলা নং ৬/২০২০ (টাকা)। আদালতের বিচারক জয়ন্তী রাণী মামলাটি আমলে নিয়ে আগামী ১৯ অক্টোবর আসামীদের আদালতে হাজির হতে সমন জারী করা হয়েছে। মামলার অপর পাঁচ আসামীর মধ্যে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের দুইজন রেজিস্টার, কোষাধক্ষ এবং রাবির শেখ রাসেল স্কুলের বর্তমান সভাপতি ও অধ্যক্ষ।
আইনজীবী জানান, মামলার বাদী মোমেনা জীনাত রাবি শেখ রাসেল স্কুলের অধ্যক্ষ ছিলেন। অবসর গ্রহনের পর নিয়ম বর্হিভূতভাবে তার পেনশনের ৪৫ লাখ ৬১ হাজার ৯৪৫ টাকা আটকে রাখা হয়েছে বলে মামলায় তিনি অভিযোগ করেছেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft