শিরোনাম: ভবিষ্যত চিন্তা করেই শিশু সন্তানকে হত্যা!       বাবার স্বীকারোক্তিতে উদ্ধার হলো নবজাতকের লাশ       করোনার মধ্যেই ডেঙ্গুর হানা       জিনুসির দাম বাড়চে, কমচে মানসির দাম !       ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তির রেকর্ড       নড়াইলের ইজিবাইকচালক রোহান হত্যার রহস্য উন্মোচন, তিন খুনি আটক       মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা       দু’প্রার্থীর দিনভর গণসংযোগ       ফ্যাক্টর হতে পারেন নতুন ভোটাররা        সুনাম কুড়িয়েছে ‘বৃষ্টির রান্নাঘর’      
দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : হুইপ ইকবালুর রহিম এমপি
সাহেব আলী, দিনাজপুর :
Published : Saturday, 19 September, 2020 at 4:41 PM
দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : হুইপ ইকবালুর রহিম এমপিজাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, কোভিড-১৯ মোকবেলার পাশাপাশি দেশের উন্নয়ন কার্যক্রমকে তরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন কার্যক্রম অব্যাহত রেখেছে, এই মহামারির সুযোগকে কাজে লাগিয়ে কেউ যেন দেশের অর্থনৈতিক ক্ষতি না করতে পারে সরকার সেদিকেও লক্ষ রেখেছে। তিনি বলেন,  মহামারির পর থেকে স্কুল-কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশে শিক্ষা মন্ত্রণালয়ের সার্বিক তত্তাবধানে অনলাইন সহ বিভিন্ন পন্থায় শিক্ষা ব্যবস্থাকে চালু রাখা হয়েছে। হুইপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন এই মহামারির সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যয় দিনাজপুরেও করোনা মোকাবেলায় পর্যাপ্ত ব্যয় করেছেন। ফলে দিনাজপুরে করোনা পরিস্থিতি অনেকটা ভাল। তিনি এই করোনার মধ্যেও শিক্ষকরা বিভিন্ন ভাবে ও অনলাইনে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী করে রেখেছে উল্লেখ করে বলেন, আমার বিশ্বাস স্বাভাবিক অবস্থা ফিরে আসার পরও শিক্ষা ব্যবস্থা ক্ষতিগ্রস্থ হবে না।
১৯ সেপ্টেম্বর শনিবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়নের হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঝানজিরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। যার মোট ব্যয় হয়েছে ১ কোটি ৯১ লাখ ২৪ হাজার টাকা।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহমেদ, দিনাজপুর শহর যুবলীগের সভাপতি ও পৌরকাউন্সিলর আশরাফুল আলম রমজান, ৩নং ফাজিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউসুফ তালুকদার, ই্উনিয়ন আওয়ামীলীগর নেতা অভিজিৎ বসাক, মোতাহার হোসেন, রিচিন্দ নাথ বসাক ছুটু, আনোয়ার হোসেনসহ বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft