শিরোনাম: সুদের টাকার দ্বন্দ্বে খুন করা হয় মোস্তফাকে       যশোরে ইসলামী আন্দোলনের বিশাল বিক্ষোভ (ভিডিও)       স্বদেশ লাইফ ইন্স্যুরেন্স যশোর থেকে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা        যুদ্ধাপরাধী আমজাদ মোল্লার মামলার সাক্ষীদের ওপর হামলার অভিযোগ       চোক কান এট্টু খুলা না রাকলিই সাড়ে সব্বরাশ!        আরবপুরের তরুণ লীগের তিন নেতা আহত        অন্তঃসত্ত্বা বধূকে চারদিন আটকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা        সুন্দরবনের বাহিনী প্রধান রুস্তম স্ত্রীসহ আটক বিপুল অস্ত্র উদ্ধার       মণিরামপুরে বাম জোটের স্মারকলিপি       যশোরে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিলসহ দু’জন আটক       
আইপিএল
সুপার ওভারে গড়ানো ম্যাচে জিতলো দিল্লি
ক্রীড়া ডেস্ক :
Published : Monday, 21 September, 2020 at 3:36 PM

সুপার ওভারে গড়ানো ম্যাচে জিতলো দিল্লিইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় দিনেই রোববার (২০ সেপ্টেম্বর) টানটান উত্তেজনার লড়াই উপহার দিলো কিংস ইলেভেন পাঞ্জাব বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ। শেষ পযর্ন্ত সুপার ওভারে গড়ানো শ্বাসরুদ্ধকর ম্যাচটিতে হেরেছে প্রীতি জিনতার দল পাঞ্জাব।
রাবাদার করা সুপার ওভারের প্রথম বলেই দুই রান নেন লোকেশ রাহুল। পরের দুই বলে রাহুল এবং নিকোলাস পুরান ফিরলে দিল্লির সামনে ৬ বলে ৩ রানের লক্ষ্য দাঁড়ায়। এরপর মোহাম্মদ শামির এক ওয়াইড আর রিশাভ পান্থের ২ রানে জয় নিশ্চিত করে দিল্লি।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে দিল্লি। মাত্র ১৩ রানে তিন উইকেট হারিয়ে ধুঁকতে থাকে তারা। পাঞ্জাবের পেসার মোহাম্মদ শামির আগুনে বোলিংয়ের সামনে অসহায় হয়ে পড়ে দিল্লির ব্যাটসম্যানরা।
ওপেনার শিখর ধাওয়ান শূন্য রানেই ফিরে যান। এরপর পৃথ্বি শ থিতু হতে পারেননি। ৫ রানে আউট হন তিনি। ক্যারিবীয় ব্যাটসম্যান শিমরন হেটমায়ারও ব্যর্থ হয়েছেন।
দ্রুত তিন উইকেট হারিয়ে অধিনায়ক শ্রেয়াশ আইয়ার এবং রিশাভ পান্থের ব্যাটে ঘুরে দাঁড়ায় দিল্লি। এই দু'জনে ৭৩ রানের জুটি গড়ে দিল্লিকে সম্মানজনক পুঁজি এনে দেয়ার চেষ্টা করেন। ৩২ বল খেলে আইয়ার করেন ৩৯ রান। ২৯ বল খেলে ৩১ রান করেন রিশাভ পান্থ।
শেষদিকে মার্কাস স্টায়নিসের ঝড়ো ব্যাটিংয়ে ১৫৭ রানের পুঁজি পায় দিল্লি। মাত্র ২১ বলে ৫৩ রান রানের ঝড়ো ইনিংস খেলে রান আউট হন স্টায়নিস।
পাঞ্জাবের হয়ে ৩ উইকেট নেন মোহাম্মদ শামি। এছাড়া কটরেল নেন ২ উইকেট।
মাঝারি লক্ষ্যে খেলতে নেমে ভালোই শুরু করেছিলেন পাঞ্জাবের লোকেশ রাহুল এবং মায়াঙ্ক আগারওয়াল। এই দু'জনে যোগ করেন ৩০ রান। রাহুল ১৯ বলে ২১ রান করে মোহিত শর্মার বলে বোল্ড হন।
এরপর একই ওভারে করুন নায়ার এবং নিকোলাস পুরানকে ফেরান অশ্বিন। ইনিংসের ষষ্ঠ ওভারে কাগিসো রাবাদার বলে গ্লেন ম্যাক্সওয়েল ফিরে গেলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে দিল্লি।
বেশিক্ষণ টিকতে পারেননি সরফরাজ খানও। ১২ বলে ১২ রান করে ফিরে যান অক্ষর প্যাটেলের বলে। ষষ্ঠ উইকেটে কৃষ্ণাপ্পা গৌতমকে সঙ্গে নিয়ে ৪৬ রানের জুটি গড়ে একপ্রান্ত আগলে রাখেন মায়াঙ্ক।
এরপর ক্রিস জর্ডানকে সঙ্গে নিয়ে পাঞ্জাবকে জয়ের অনেক কাছে নিয়ে যান মায়াঙ্ক। ৭টি চার আর ৪ ছক্কায় তার ব্যাট থেকে আসে ৬০ বলে ৮৯ রান। জর্ডান ইনিংসের শেষ বলে ৫ রান করে ফিরলে সুপার ওভারে গড়ায় ম্যাচটি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft