শিরোনাম: সুদের টাকার দ্বন্দ্বে খুন করা হয় মোস্তফাকে       যশোরে ইসলামী আন্দোলনের বিশাল বিক্ষোভ (ভিডিও)       স্বদেশ লাইফ ইন্স্যুরেন্স যশোর থেকে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা        যুদ্ধাপরাধী আমজাদ মোল্লার মামলার সাক্ষীদের ওপর হামলার অভিযোগ       চোক কান এট্টু খুলা না রাকলিই সাড়ে সব্বরাশ!        আরবপুরের তরুণ লীগের তিন নেতা আহত        অন্তঃসত্ত্বা বধূকে চারদিন আটকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা        সুন্দরবনের বাহিনী প্রধান রুস্তম স্ত্রীসহ আটক বিপুল অস্ত্র উদ্ধার       মণিরামপুরে বাম জোটের স্মারকলিপি       যশোরে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিলসহ দু’জন আটক       
থুথু মেরে নিষিদ্ধ দি মারিয়া
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 24 September, 2020 at 5:17 PM
থুথু মেরে নিষিদ্ধ দি মারিয়াচলতি মাসের মাঝামাঝিতে লিগ ওয়ানে মার্সেইর বিপক্ষে চরম উত্তেজনার ডার্বি ম্যাচে ডিফেন্ডার আলভারো গনসালের গায়ে থুথু মেরে চার ম্যাচ নিষিদ্ধ হলেন পিএসজি তারকা আনহেল দি মারিয়া।
এ নিষেধাজ্ঞা শুরু হবে ২৯ সেপ্টেম্বর থেকে। ফলে এই সপ্তাহে লিগের ম্যাচে রেঁসের বিপক্ষে খেলতে পারবেন মারিয়া। তবে পরবর্তী চার ম্যাচে যথাক্রমে অঁজে, নিম, দিজঁ ও নঁতের বিপক্ষে মাঠের বাইরে থাকতে হবে।
পুরো ম্যাচটি ছিল আক্রমণাত্মক। প্রথম থেকেই দু’দলের খেলোয়াড়দের মাঝে উত্তেজনা বিরাজ করে। আর ম্যাচের শেষ দিকে তো কেলেঙ্কারিই হয়ে যায়। যেখানে এক ফাউলকে কেন্দ্র করে দু’দলের ৫ ফুটবলার লাল কার্ড দেখেন। আর পুরো খেলায় লাল ও হলুদ মিলিয়ে ১৭টি কার্ড দেখাতে হয় রেফারিকে। ম্যাচটি পিএসজি ১-০ গোলে হারে।
দি মারিয়ার ঘটনাটি ঠিক তখনই ঘটেছিল। সেই সময় পিএসজি তারকা নেইমারও সেই গনসালেসের মাথার পেছনে হাত দিয়ে আঘাত করে লাল কার্ড দেখেছিলেন। তবে দি মারিয়ার থুথু মারার ঘটনাটি সেদিন রেফারি বা ভিএআর সবকিছু থেকেই এড়িয়ে যায়। কিন্তু ম্যাচের পরে মার্শেই কোচ অভিযোগ করেছিলেন বলেই তদন্ত শেষে কাল নিষিদ্ধ করা হয়েছে এই মিডফিল্ডারকে। তবে দি মারিয়ার নিষেধাজ্ঞার ব্যাপারে থুথু মারার কথা উল্লেখ করেনি কর্তৃপক্ষ।
সে ম্যাচে পিএসজির নেইমারের সঙ্গে লাভিন কুরজাওয়া ও লিয়েনাদ্রো পারেদেস লাল কার্ড দেখেন। আর মার্সেইর জর্দান আমাভি ও দারিও বেনেদেত্তো একই পরিণতি বরণ করেন। তাদের এক থেকে ৬ ম্যাচের নিষেধাজ্ঞা জোটে। সেদিন নেইমার অবশ্য ম্যাচ শেষে গনসালেসের বিরুদ্ধে বর্ণবাদী অভিযোগ তুলেছিলেন। তবে মার্সেই ফুটবলার তা অস্বীকার করেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft