শিরোনাম: বিষমুক্ত সবজি চাষের মডেল যশোরের লেবুতলা       যশোরে ৫৩ প্রতিষ্ঠানকে শোকজ       এবার রায়পুর কলেজের প্রভাষক অমলেন্দুকে স্থায়ী বরখাস্তের আবেদন       নয়ন হত্যা মামলার আসামিদের হুমকিতে শঙ্কায় বাদীর পরিবার       ইডা কোন নিয়ম কওদিনি বাপু!       মুজিব সড়কে সন্ত্রাসীদের হামলায় দু’ ভাই আহত       এহসান এসের বিরুদ্ধে আরও দু’ মামলা       যশোরে ইজিবাইক ও রিকশা চুরির ঘটনায় মামলা       যশোরে হাঁস মারাকে কেন্দ্র করে হামলা, মামলা       রওশন আলী কলেজের সাবেক সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা      
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের নতুন দল ঘোষণা
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 24 September, 2020 at 8:00 PM
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের নতুন দল ঘোষণাচলতি বছরের ফেব্রুয়ারিতে আকবর আলীর নেতৃত্বে প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের শিরোপা জেতে বাংলাদেশ। বয়সের কারণে সেই দলের প্রায় সবাই অনূর্ধ্ব-১৯ দলে খেলার যোগ্যতা হারিয়েছেন। ফলে আগামী বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নতুন করে অনূর্ধ্ব-১৯ দল গঠন করেছে।
চারটি গ্রুপে বিভক্ত হয়ে গত একমাস ব্যাপী বিকেএসপিতে ক্যাম্প করেছেন যুব ক্রিকেটাররা। দেশি কোচদের অধীনে তারা অনুশীলন করেন। মোট ২৮ জন সদস্য নিয়ে নতুন এই স্কোয়াড ঘোষণা করা হয়েছে।
স্কোয়াডে জায়গা পাওয়া ক্রিকেটাররা আগামী ১ অক্টোবর থেকে আবারো বিকেএসপিতে স্কিল ক্যাম্প শুরু করবেন। তার আগে ২৯ সেপ্টেম্বর মিরপুর ক্রীড়া পল্লীতে সবার করোনা পরীক্ষা করা হবে। বিসিবি জানিয়েছে, ক্যাম্পে থাকা ক্রিকেটাররা আগামী ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর প্রস্তুতি হিসেবে নিজেদের মধ্যে পাঁচটি একদিনের ম্যাচ খেলবেন।
এই স্কোয়াডে আছেন বিশ্বকাপজয়ী দলের প্রান্তিক নওরোজ নাবিল। তিনি ছাড়াও ব্যাটসম্যান হিসেবে সুযোগ পেয়েছেন মোফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি ও হাবিবুর শেখ মুন্না। মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে আছেন মেহরাব হোসেন, আবদুল্লাহ আল মামুন, মোহাম্মদ খালিদ হাসান, সাকিব শাহরিয়ার, সোহাগ আলী, আইচ মোল্লা ও আশরাফুল হাসান রিহাদ খান।
এছাড়া এই দলে পেসার হিসেবে আছেন আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়জিদ মিয়া রোমান, রিপন মণ্ডল ও মুস্তাকিম মিয়া। আহসান হাবিব লিয়ন, নাইমুর রহমান নয়ন ও আশরাফুল ইসলাম সিয়াম স্পিনার হিসেবে এবং গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান ও জাকারিয়া ইসলাম শান্ত অলরাউন্ডার হিসেবে দলে ডাক পেয়েছেন।
একনজরে অনূর্ধ্ব-১৯ স্কোয়াড:
প্রান্তিক নওরোজ নাবিল, মোফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, মেহরাব হোসেন, আবদুল্লাহ আল মামুন, মোহাম্মদ খালিদ হাসান, সাকিব শাহরিয়ার, সোহাগ আলী, আইচ মোল্লা, আশরাফুল হাসান রিহাদ খান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়জিদ মিয়া রোমান, রিপন মণ্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব লিয়ন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল ইসলাম সিয়াম,গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান ও জাকারিয়া ইসলাম শান্ত।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft