শিরোনাম: বিষমুক্ত সবজি চাষের মডেল যশোরের লেবুতলা       যশোরে ৫৩ প্রতিষ্ঠানকে শোকজ       এবার রায়পুর কলেজের প্রভাষক অমলেন্দুকে স্থায়ী বরখাস্তের আবেদন       নয়ন হত্যা মামলার আসামিদের হুমকিতে শঙ্কায় বাদীর পরিবার       ইডা কোন নিয়ম কওদিনি বাপু!       মুজিব সড়কে সন্ত্রাসীদের হামলায় দু’ ভাই আহত       এহসান এসের বিরুদ্ধে আরও দু’ মামলা       যশোরে ইজিবাইক ও রিকশা চুরির ঘটনায় মামলা       যশোরে হাঁস মারাকে কেন্দ্র করে হামলা, মামলা       রওশন আলী কলেজের সাবেক সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা      
চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 24 September, 2020 at 7:58 PM
চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়ামার্শেইর বিপক্ষে ১-০ গোলে পরাজিত লিগ ওয়ানের বিক্ষুব্ধ ম্যাচটিতে অশোভন আচরণের দায়ে চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন পিএসজির উইঙ্গার আনহেল ডি মারিয়া। ফ্রেঞ্চ লিগ এক বিবৃতিতে এই ঘোষণা দিয়েছে।
লিগ ওয়ানের ঐ ম্যাচটির প্রায় পুরোটা সময় জুড়ে দু’দলই বেশ আক্রমনাত্মক ছিল। ম্যাচের শেষ মুহূর্তে একটি ফাউলকে কেন্দ্র করে রীতিমত তুলকালাম কান্ড শুরু হয় মাঠে। রেফারী দু’দলের পাঁচ খেলোয়াড়কে লাল কার্ড দেখাতে বাধ্য হন। আর পুরো ম্যাচে লাল ও হলুদ মিলিয়ে ১৭টি কার্ড দেখাতে হয়েছে। পিএসজির নেইমার, লিনার্দো পারেদেস ও লেভিন কুরজাওয়া এবং মার্শেইর ডারিও বেনেডেত্তো ও জর্ডান আমাভি লাল কার্ড পেলেও ডি মারিয়া কোনমতে বেঁচে গিয়েছিলেন।
যদিও পরবর্তীতে মার্শেই কোচ আন্দ্রে ভিয়াস বোয়াস জানিয়েছেন আর্জেন্টাইন এই তারকা তার এক খেলোয়াড়কে থুথু দিয়েছিল। বিষয়টি নিয়ে পরবর্তীতে তদন্ত করা হয়। যদিও লিগের বিবৃতিতে ডি মারিয়াকে কেন শাস্তি দেয়া হয়েছে এ ব্যপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। মঙ্গলবার থেকেই ডি মারিয়ার নিষেধাজ্ঞা কার্যকর করা হয়েছে। এর অর্থ হচ্ছে এ্যাঞ্জার্স, নিমস, ডিওন ও নঁতের বিপক্ষে তিনি খেলতে পারবেন না।
নেইমার ও মার্শেই ডিফেন্ডার আলভারো গঞ্জালেজের মধ্যকার বিরোধের বিষয়টি তদন্তাধীন রয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর লিগের পরবর্তী ডিসিপ্লিনারী কমিটির সভায় এ ব্যপারে সিদ্ধান্ত নেয়া হবে। আলভারোকে মাথায় আঘাত করার জন্য নেইমারকে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে নেইমার আলভারোর বিপক্ষে বর্ণবৈষ্যমের অভিযোগ আনেন। যদিও বিষয়টি অস্বীকার করেছেন আলভারো।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft