শিরোনাম: সুদের টাকার দ্বন্দ্বে খুন করা হয় মোস্তফাকে       যশোরে ইসলামী আন্দোলনের বিশাল বিক্ষোভ (ভিডিও)       স্বদেশ লাইফ ইন্স্যুরেন্স যশোর থেকে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা        যুদ্ধাপরাধী আমজাদ মোল্লার মামলার সাক্ষীদের ওপর হামলার অভিযোগ       চোক কান এট্টু খুলা না রাকলিই সাড়ে সব্বরাশ!        আরবপুরের তরুণ লীগের তিন নেতা আহত        অন্তঃসত্ত্বা বধূকে চারদিন আটকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা        সুন্দরবনের বাহিনী প্রধান রুস্তম স্ত্রীসহ আটক বিপুল অস্ত্র উদ্ধার       মণিরামপুরে বাম জোটের স্মারকলিপি       যশোরে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিলসহ দু’জন আটক       
রাজশাহী নগরীতে মোটরসাইকেলসহ ছিনতাইকারী আটক
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Sunday, 27 September, 2020 at 6:41 PM
রাজশাহী নগরীতে মোটরসাইকেলসহ ছিনতাইকারী আটকরাজশাহী মহানগরীতে এক মহিলার ভ্যানেটি ব্যাগ ছিনতাই করে পালানোর সময়হƒদয় (২৫) নামের এক ছিনতাইকারীকে মোটরসাইকেলসহ আটক করেছে পুলিশ।
আটককৃত ছিনতাইকারী হƒদয় রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন দাশপুকুর এলাকার আলাউদ্দিনের ছেলে।
ভুক্তভোগী নারী মোসা: সারমীন আক্তার নগরীর জিন্নানগর এলাকার সার্জেন্ট মামুন হাসান তরফদারের স্ত্রী।
জানা যায়, মোসা: শারমীন আক্তার সাহেববাজার থেকে অটোরিক্সা যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সন্ধা সাড়ে ছয়টার দিকে জিন্নানগর কসাইখানা মোড়ে পৌছানো মাত্র পিছন থেকে দুইজন যুবক মোটরসাইকেল যোগে এসে তার হাতে থাকা ভ্যানেটি ব্যাগ টানদিয়ে কেড়ে নিয়ে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে । ওই সময় শারমীন আক্তার ছিনতাইকারী বলে চিৎকার দিলে টহল পুলিশ সদস্যরা হƒদয়কে মোটরসাইকেলসহ আটক করে। তবে বাপ্পি নামের অপর এক যুবক পালিয়ে যায়।
এ বিষয়ে বিসিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দুলাল জানান, শনিবার সন্ধা সাড়ে ছয়টার দিকে বিসিক পুলিশ ফাঁড়ীধিন জিন্নানগর কসাইখানা মোড় এলাকায় নিয়মিত ডিউটি চলাকালিন সময় এক মহিলার চিৎকারে শুনকতে পায়। পরে তারা দেখেন তাদের সামনে দিয়ে দ্রুত গতিতে একটি কালো রঙের এ্যাপাচি মোটরসাইকেল দ্রুতগতিতে যাচ্ছে। সন্দেহ্ জনক মনে হওয়ায় তাদের থামানো হয়। এসময় মোটরসাইকেলের পেছনে বসে থাকা এক যুবক লাফ দিয়ে পালিয়ে যায়। এসময় হƒদয়কে ছিনতাইকৃত ভ্যানেটি ব্যাগসহ আটক করা হয়। থানায় জিজ্ঞাসাবাদে তার সাথে থাকা অপর ছিনতাইকারী হেতেমখাঁ কলাবাগান এলাকার হাবিবুরের ছেলে বাপ্পি জড়িত থাকার কথা স্বিকার করে ।
নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, আটককৃত ছিনতাইকারী হƒদয় ওপলাতক বাপ্পির বিরুদ্ধে শনিবার রাতেই দ্রুতবিচার আইনে মামলা রুজু হয়েছে। আজ রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft