শিরোনাম: হাসপাতালে সুজাতা       স্ত্রীকে খুন করে কাজে গেলো স্বামী!       যবিপ্রবির সাবেক উপচার্য্য আব্দুস সাত্তারের ছেলের মৃত্যুতে শোক       শেকলবন্দি জীবন       নড়াইলের পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যু       কুমার শানুর জীবনে ঝড় আনল বিগবস!        সড়ক দুর্ঘটনায় রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউলের মৃত্যু       বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ আজ       আইসিসির নতুন চেয়ারম্যান বার্কলে       শেষ ষোলোতে বার্সালোনা      
ভোলাহাটে না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব পুতুল
ভোলাহাট প্রতিনিধি :
Published : Thursday, 1 October, 2020 at 6:35 PM
ভোলাহাটে না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব পুতুলচাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ৩নং দলদলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল ইসলাম পুতুল বুধবার রাজশাহী কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকেল প্রায় সাড়ে ৪টায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি...........রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে নানান অসুখ-বিসুখে ভোগার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। মৃতের বাবা মৃত ফরিজ উদ্দিন মহাজন। তিনি স্ত্রীসহ ২ ছেলে রেখে গেছেন। বড় ছেলে প্রকৌশলী ও ছোট ছেলে কলেজে অধ্যায়রত। তিনি বর্তমান চেয়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘদিন অসুখে থাকায় চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন প্যানেল দায়িত্বে নিয়োজিত আব্দুল বারী মেম্বার। তিনি চেয়ারম্যান হিসেবে সকল কাজকর্ম পুঙ্খানুপুক্ষ ভাবে করেন। ব্যাক্তি ও চেয়ারম্যান তিনি সকলস্তরের পেশাজীবি মানুষের কাছে ছিলেন খুবই প্রিয়, সমাজ সেবক এবং অত্যন্ত দয়ালু স্বভাব প্রকৃতির। প্রেক্ষিতে তিনি পরপর ৩বার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।
মৃত্যুর পরের দিন বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার সকলস্তরের জনসাধারণের ঢলে নামাজে জানাজা তাদের নিজস্ব আ¤্রকানন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এ সময় ভোলাহাট, গোমস্তাপুর ও নাচোলের বিএনপি নেতাকর্মী, তার আত্মীয় স্বজনেরা, ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান, রাজনৈতিক ব্যক্তিবর্গ সকলস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। এ ছাড়াও অন্যান্য ইউপি চেয়ারম্যানগণ জানাজায় উপস্থিত ছিলেন। জানাজার আগে স্থানীয় এমপি আলহাজ্ব আমিনুল ইসলাম মোবাইল ফোনে মৃতের জন্য মাগফেরাত কামনা করেন এবং শোক সন্ত্রপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মৃত আলহাজ্ব মাজহারুল ইসলাম পুতুল রাজনৈতিক জীবনে তিনি বিএনপি করতেন। কোন পদে না থাকলেও তিনি হরহামেসায় সকলের নয়নের মনি হিসেবে কাজ করতেন। আর চেয়ারম্যান হিসেবে তার তুলনায় হয় না। তাই তিনি সকলের প্রিয় বলে ৩ বারের চেয়ারম্যান হিসেবে বর্তমানেও ঐ পদে নিয়োজিত ছিলেন।   




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft