শিরোনাম: অ্যান্টিজেন টেস্টের যাত্রা শুরু যশোরে       মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তীব্র ক্ষোভ        মিনমিনে ছাগলে পাতা খাওয়ার যম !       খড়কির পীরবাড়ি এলাকায় সন্ত্রাসীদের হামলা, দোকান-বাড়ি ভাংচুর       জীবন নদীর প্রবাহের বুকে চর       ইরানে মৃত্যু ৫০ হাজার ছাড়াল       বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল : এমপি আফিল       নরেন্দ্রপুর যুব মহিলা লীগের সম্মেলন        বাঘারপাড়ায় নৌকার পক্ষে মেয়র বাচ্চুর গণসংযোগ       সতীঘাটায় আখেরি মোনাজাতের মাধ্যমে জোড় তাবলিগ সম্পন্ন      
নারিকেলবাড়িয়ার সবচেয়ে বেশি বয়সী মানুষের মৃত্যু
নারিকেলবাড়ীয়া (যশোর) প্রতিনিধি
Published : Monday, 19 October, 2020 at 9:23 PM
নারিকেলবাড়িয়ার সবচেয়ে বেশি বয়সী  মানুষের মৃত্যুবাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া ইউনিয়নের খানপুর (সদুল্যপুর) গ্রামের একশ’ ১৬ বছর বয়সী নারী মতিবালা বিশ্বাস মারা গেছেন। রোববার রাত সাড়ে আটটার দিকে তিনি মারা যান।
মতিবালা বিশ্বাস ছিলেন এলাকার সবচেয়ে বেশি বয়সের মানুষ। তার একমাত্র ছেলে ধীরেন্দ্রনাথ বিশ্বাসের বয়স প্রায় নব্বই বছর। তিনি ওই এলাকার মৃত পুলিশ বিহারী বিশ্বাসের স্ত্রী ছিলেন। তার পরিবারে ছেলে ছাড়াও এক মেয়ে এবং বেশ কিছু নাতি-নাতনি রয়েছে।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মতিবালা বিশ্বাস ১৯০৪ সালে জন্মগ্রহণ করেছিলেন। সেই হিসেবে তার বয়স একশ’ ১৬ বছর। সোমবার দুপুরে স্থানীয় মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।
 




 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft