শিরোনাম: অ্যান্টিজেন টেস্টের যাত্রা শুরু যশোরে       মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তীব্র ক্ষোভ        মিনমিনে ছাগলে পাতা খাওয়ার যম !       খড়কির পীরবাড়ি এলাকায় সন্ত্রাসীদের হামলা, দোকান-বাড়ি ভাংচুর       জীবন নদীর প্রবাহের বুকে চর       ইরানে মৃত্যু ৫০ হাজার ছাড়াল       বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল : এমপি আফিল       নরেন্দ্রপুর যুব মহিলা লীগের সম্মেলন        বাঘারপাড়ায় নৌকার পক্ষে মেয়র বাচ্চুর গণসংযোগ       সতীঘাটায় আখেরি মোনাজাতের মাধ্যমে জোড় তাবলিগ সম্পন্ন      
খাজা ট্রেডার্সের মালিকের বিরুদ্ধে চেক ডিজঅনার মামলা
কাগজ সংবাদ :
Published : Wednesday, 21 October, 2020 at 8:30 PM
খাজা ট্রেডার্সের মালিকের বিরুদ্ধে চেক ডিজঅনার মামলাযশোর শহরের গোহাটা রোডের খাজা ট্রেডার্সের মালিক ব্যবসায়ী ইলিয়াস ভাট্টির বিরুদ্ধে এক কোটি ৮৫ লাখ টাকার চেক ডিজঅনারের মামলা হয়েছে। আসামি ইলিয়াস ভাট্টি ঝিকরগাছার কৃষ্ণনগরের মিতালী সিনেমা হল রোডের বাসিন্দা মৃত ইব্রাহিমের ছেলে। বুধবার যমুনা ব্যাংক যশোর শাখার ফার্স্ট এক্সিকিউটিভ অফিসার এরশাদ আলী বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল সদর আমলী আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন।
মামলার অভিযোগে জানা গেছে, ইলিয়াস ভাট্টির যশোর শহরের গোহাটা রোডে খাজা ট্রেডার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। তিনি যমুনা ব্যাংকের ঋণ গ্রহীতা। ঋণ মঞ্জুরিপত্রের চুক্তি অনুযায়ী শর্ত ভঙ্গ করে নির্ধারিত সময়ের মধ্যে ঋণের টাকা পরিশোধ করেননি ইলিয়াস ভাট্টি। পাওনা এক কোটি ৮৫ লাখ আট হাজার চারশ’ ৭৬ টাকা পরিশোধের  জন্যে তাকে নোটিশ দিয়ে তাগাদা দেওয়া হয়। এক পর্যায়ে গত ২৫ আগস্ট ইলিয়াস ভাট্টি ঋণের টাকা পরিশোধের জন্যে ওই টাকার পরিমাণ একটি চেক দেন। ওই দিন চেকটি নগদায়নের জন্যে ব্যাংকে জমা দিলে পর্যাপ্ত টাকা না থাকায় তা প্রত্যাখ্যাত হয়। বিষয়টি লিগ্যাল নোটিশের মাধ্যমে ইলিয়াস ভাট্টিকে অবহতি করা হয়। নোটিশের মেয়াদ শেষ হলেও ব্যাংকের পাওনা টাকা পরিশোধ না করায় ইলিয়াস ভাট্টিকে আসামি করে আদালতে এ মামলা করা হয়। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft