শিরোনাম: করোনার মধ্যেই ডেঙ্গুর হানা       জিনুসির দাম বাড়চে, কমচে মানসির দাম !       ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তির রেকর্ড       নড়াইলের ইজিবাইকচালক রোহান হত্যার রহস্য উন্মোচন, তিন খুনি আটক       মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা       দু’প্রার্থীর দিনভর গণসংযোগ       ফ্যাক্টর হতে পারেন নতুন ভোটাররা        সুনাম কুড়িয়েছে ‘বৃষ্টির রান্নাঘর’       ২৫ বছর পর রাস্তা পেল ঘুরুলিয়ার ১০ পরিবার       যুব শ্রমিক লীগ সদর উপজেলা ও পৌর কমিটির অনুমোদন      
ট্রাম্পের সমালোচনায় ওবামা : বাইডেনকে বিজয়ী করার আহ্বান
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 22 October, 2020 at 3:05 PM
ট্রাম্পের সমালোচনায় ওবামা : বাইডেনকে বিজয়ী করার আহ্বানমার্কিন নির্বাচনের দুই সপ্তাহ আগে নির্বাচনী প্রচারণায় এসে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা তীব্র সমালোচনা করেছেন ডোনাল্ড ট্রাম্পের, পাশাপাশি জো বাইডেনকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন। খবর সিএনএনের।
ফিলাডেলফিয়ায় ‘লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে’র কাছে বক্তব্য রাখার সময় তিনি বলেন, ‘গত আট মাসে মহামারির প্রকোপে দেশে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। ডোনাল্ড ট্রাম্প আমাদের সুরক্ষা দিতে পারবেন না। তিনি তো নিজেকে রক্ষা করার প্রাথমিক পদক্ষেপগুলিই করে উঠতে পারেননি।’ ট্রাম্পকে কটাক্ষ করে ওবামা বলেন, ‘এটা কোনো রিয়েলিটি শো নয়। কিন্তু তার অযোগ্যতার এমন এক রিয়েলিটি, যার মধ্যে মানুষকে থাকতে হচ্ছে।’
বিভিন্ন সময় প্রেসিডেন্ট ট্রাম্পও ওবামাকে নিয়ে নানা ধরনের বিরুপ মন্তব্য করে আসছেন। সম্প্রতি নির্বাচনী সমাবেশে নতুন করে একে অন্যকে আক্রমণ করেছেন। পেনসিলভানিয়ায় হোয়াইট হাউসের প্রার্থী হিসেবে জো বাইডেনের পক্ষে প্রচারণায় বারাক ওবামা ট্রাম্পকে ‘ক্রেজি আঙ্কেল’ বলে মন্তব্য করেছেন। তার মতে, ট্রাম্প বর্ণবাদকে উৎসাহিত করছেন।
প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিসের নাম করে ওবামা বলেন, ‘জো এবং কমলা শীর্ষে থাকলে আপনাদের ওর (ট্রাম্প) মুখ থেকে প্রতিদিন প্রলাপ শুনতে হবে না। সে (বাইডেন) বলবে না বিজ্ঞানীরা বোকা। ভাইরাস ছড়িয়ে পরার আয়োজন করে বলবেন না সব নিয়ন্ত্রনে আছে।
ওবামা বলেন আপনারা ভাবতে পারেন, নির্বাচনের সময় ট্রাম্প চীনের ব্যাংক একাউন্ট ব্যবহার করছেন। ট্রাম্প অর্থনৈতিক সকল কৃতিত্ব নিতে চান তবে করোনা মোকাবেলায় ব্যর্থতা নিয়ে কোন দায় নিতে চান না।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft