শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
শার্শায় মোটর সাইকেল চুরি মামলায় একজন রিমান্ডে
কাগজ সংবাদ
Published : Thursday, 22 October, 2020 at 8:07 PM
শার্শায় মোটর সাইকেল চুরি মামলায় একজন রিমান্ডেযশোরের শার্শা উপজেলার নাভারণ বাজার থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় আটক আমির হোসেনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আমির ঝিকরগাছা উপজেলার আব্দুল মোতালেবের ছেলে। বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক পুলিশের চাওয়া পাঁচদিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে এ আদেশ দেন। এদিকে, একই মামলার কিশোর অপরাধী বন্ধন হাসানের একদিনের জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত। বন্ধন একই এলাকার আব্দুল মজিদের ছেলে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাহমুদা খাতুন এ আদেশ দেন।
এর আগে ২০১৯ সালের ১২ ডিসেম্বর নাভারণ নিউমার্কেট এলাকা থেকে ঝিকরগাছা উপজেলার নিমাই চন্দ্র দেবনাথের ছেলে রতন কুমারের একটি হিরো হোন্ডা মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় ১৫ ডিসেম্বর শার্শা থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। চলতি বছরের ১৫ অক্টোবর বিকেলে আসামি আমিরের মোটরসাইকেল গ্যারেজ থেকে চুরি হওয়া গাড়ি উদ্ধার হয়। পরে ওই কিশোর অপরাধীও আটক হয়। এরপর আটক দু’জনসহ গিলাপোল এলাকার সাহেব আলীর ছেলে অপু মোড়লকে আসামি করে থানায় মামলা করে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft