শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
রাশেদ খাঁন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিত
কাগজ সংবাদ
Published : Thursday, 22 October, 2020 at 8:41 PM
রাশেদ খাঁন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা নির্বাচিতযশোর জেলার কৃতি সন্তান ডিপ্লোমা কৃষিবিদ আব্দুর রাশেদ খাঁন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন। 
আব্দুর রাশেদ খাঁন ১৯৫৭ সালে যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের রাজারহাটে জন্ম গ্রহণ করেন। তার বাবা অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা, প্রবীণ আওয়ামী লীগ নেতা মরহুম নওশের আলী খাঁন। ১৯৭৬ সালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে চাকরিতে যোগদান করেন। ২০১৬ সালে উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হিসেবে অবসর গ্রহণ করেন। এরপর তিনি বিভিন্ন সময় ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসিচব, সহসভাপতি, ২০০৪ সালে ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উপ-সভাপতি, সহসভাপতি, সদস্য সচিব ও মহাসচিবের দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে বঙ্গবন্ধু ডিপ্লেমা কৃষিবিদ পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন। সেই সাথে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল রোগী কল্যাণ সমিতির দাতা সদস্য, যশোর ইনস্টিটিউটের দাতা সদস্য ও যশোর রাজারহাট বাসস্ট্যান্ড বাইতুর রহমান জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন।
আব্দুর রাশেদ খাঁনের সহধর্মীনি এলিদা খানম যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা। তার একমাত্র ছেলে ইঞ্জিনিয়ার জুয়েল খাঁন রামনগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ যশোর জেলা শাখার সাবেক ক্রীড়া সম্পাদক। তার একমাত্র মেয়ে ডাক্তার কানিজ ফাতেমা রিতু মনোরোগ চিকিৎসক হিসেবে ঢাকাতে কর্মরত আছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft