শিরোনাম: ম্যারাডোনার মৃত্যুতে তিন দিনের রাষ্ট্রীয় শোক আর্জেন্টিনায়        নাসিবের পুষ্টিবিষয়ক কর্মশালা       মহেশপুর সীমান্তে একমাসে ৪৫ জন আটক       ঢালিউড বলিউডে শোকের ছায়া        পাইকগাছা ফসিয়ার রহমান মহিলা কলেজ অধ্যক্ষ’র সরকারি বেতন বন্ধ        আসছে প্রভাসের তিন চমক !       এগিয়ে যাওয়ার লড়াইয়ে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী       চতুর্থবারের টেস্টেও করোনা পজিটিভ জেমি ডে’র       প্রস্তুতি ম্যাচে হেরে গেছে বাংলাদেশ       অবসরে পাঠানোর দাবি দশ নম্বর জার্সি      
খিলক্ষেত থেকে নাইজেরিয়ান প্রতারক স্যামুয়েল গ্রেফতার
কাগজ ডেস্ক :
Published : Friday, 23 October, 2020 at 4:04 PM
খিলক্ষেত থেকে নাইজেরিয়ান প্রতারক স্যামুয়েল গ্রেফতারসাধারণ মানুষকে অনলাইনে পুরস্কার দেয়ার কথা বলে তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে পাচার ও প্রতারণার অভিযোগে প্রতারকচক্রের অন্যতম সদস্য নাইজেরিয়ান নাগরিক স্যামুয়েলকে (রিচার্ড ফিলিফ পরিচয়দানকারী) গ্রেফতার করেছে র‌্যাব।
এনএসআইয়ের সহযোগিতায় র‌্যাব-৩ এর একটি দল বৃহস্পতিবার ভোরে খিলক্ষেত থেকে তাকে গ্রেফতার করে।
এনএসআই সূত্রে জানা গেছে, স্যামুয়েল দীর্ঘদিন প্রতারণার আশ্রয় নিয়ে মোবাইলের মাধ্যমে বহু নিরীহ মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। তাদের কার্যক্রম এনএসআই দীর্ঘদিন ধরে নজরদারি করছিল।
র‌্যাব-৩ এর উপ-অধিনায়ক মেজর রাহাত হারুন খান বলেন, নাইজেরিয়ান নাগরিক স্যামুয়েল সাধারণ মানুষকে অনলাইনে পুরস্কার দেয়ার কথা বলে তাদের কাছ থেকে বিকাশ অথবা ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে টাকা পয়সা হাতিয়ে নিতো। টাকা হাতিয়ে নেয়ার পরে তারা তাদের ব্যবহৃত মোবাইল সিমটি অন্যত্র ফেলে দিত।
স্যামুয়েল দীর্ঘদিন ধরে নিজেকে কোকাকোলার বাংলাদেশের রি-প্রেজেন্টেটিভ হিসেবে পরিচয় দিয়ে কোকাকোলা কোম্পানি নামে পুরস্কারের প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করতেন। পুরস্কার নেয়ার জন্য নির্দিষ্ট অঙ্কের টাকা ব্যাংক অথবা বিকাশের মাধ্যমে পরিশোধের কথা বলতেন, তারপরই পুরস্কারটি হাতে পাবেন বলে মানুষদের ধোকা দেয়া হতো।
এছাড়াও স্যামুয়েল বিভিন্ন সময় বিভিন্ন পরিচয় দিতেন। তার দ্বারা প্রতারণার শিকার হয়ে বহু নিরীহ মানুষ অনেক টাকা-পয়সা হারিয়েছেন। এখনও অন্যান্য চক্র একইভাবে নিরীহ মানুষদের কাছ থেকে টাকা-পয়সা হাতিয়ে নেয়ার চেষ্টায় লিপ্ত রয়েছে। মামলা দায়ের পূর্বক স্যামুয়েলকে খিলক্ষেত থানায় সোপর্দ করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft