শিরোনাম: করোনায় আক্রান্ত ছিলেন আলী যাকের       বগুড়ায় অস্ত্র-বিস্ফোরকসহ ২ জঙ্গি আটক       হোয়াইট হাউসে প্রথম ফিলিস্তিনি কর্মকর্তা নিয়োগ দিচ্ছেন বাইডেন       মারা গেলেন চেয়ারম্যান সালাম শিকদার       আর একবার নিয়ম ভাঙলে পাকিস্তানকে বাড়ি পাঠাবে নিউজিল্যান্ড       ছাত্র ইউনিয়নের কর্মী থেকে কিংবদন্তি অভিনেতা       আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক       নিউজিল্যান্ডকে ব্যবহার ঠিক করতে বললেন শোয়েব       সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত       চলে গেলেন প্রবীণ অভিনেতা আলী যাকের      
আড়াইহাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
ঢাকা অফিস :
Published : Friday, 23 October, 2020 at 6:46 PM
আড়াইহাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনপারিবারিক কলহকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ছোট ভাইয়ের হাতে ফজলুল হক (৬৫) নিহত হয়েছেন। ৫৫ বছর বয়সী ছোট ভাই এবাদুল্লার ইটের আঘাতে ফজলুল হকের মৃত্যু হয় বলে জানা গেছে।
শুক্রবার বিকেলে উপজেলার ব্রাহ্মন্দী ষাড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত ফজলুল হক ও এবাদুল্লাহ একই গ্রামের মৃত গণি মিয়ার ছেলে।
পুলিশের বরাতে জানা যায়, বিকেলে ঝড়ে বাড়িতে কলা গাছ পড়ে বড় ভাই ফজলুল হকের ব্যবহৃত প্লাস্টিকের বালতি ভেঙে যায়। এ জন্য সে তার ছোট ভাই এবাদুল্লাহকে নতুন বালতি কিনে দিতে বলেন।
এর ক্ষোভে ছোট ভাই এবাদুল্লাহ, তার ৫০ বছর বয়সী স্ত্রী সেলিনা বেগম ও ২২ বছর বয়সী ছেলে সাকিব মিলে ফজলুল হককে মারধর করে। ওইসময় ছোট ভাই এবাদুল্লাহ বড় ভাই ফজলুল হকের মাথায় ইট দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলে মারা যায় ফজলুল হক।
এ ঘটনার পর থেকেই ছোট ভাই এবাদুল্লাহ ও তার ছেলে পলাতক রয়েছে। তবে এবাদুল্লাহর স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এলাকাবাসীর বরাত দিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় এবাদুল্লাহর স্ত্রী সেলিনা বেগমকে আটক করা হয়েছে। এবাদুল্লাহ ও তার ছেলে সাকিব পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft