শিরোনাম: সখি ভালোবাসা কারে কয় !       বিচারক স্বামীর বিরুদ্ধে যবিপ্রবি শিক্ষকের সংবাদ সম্মেলন        রেলস্টেশন এলাকায় দু’যুবককে হত্যাচেষ্টা ঘটনায় অভিযুক্ত ১০        এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরি       পুরাতনকসবা ঘোষপাড়া ও পালবাড়ি এলাকায় মাদক সিন্ডিকেট সক্রিয়        শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি       প্রাথমিকের শিক্ষার্থীদের একই রোল হচ্ছে পরের ক্লাসে       মণিরামপুরে ভোক্তা অধিকারের অভিযান       যৌতুক মামলায় স্বামীর কারাদণ্ড       নৌকার পক্ষে না থাকলে বহিস্কার      
কিংসের ফুটবলাররা ক্যাম্পে যোগ দেবেন চারদিন পর
ক্রীড়া ডেস্ক:
Published : Friday, 23 October, 2020 at 7:42 PM
কিংসের ফুটবলাররা ক্যাম্পে যোগ দেবেন চারদিন পরবাফুফে ও বসুন্ধরা কিংসের মধ্যে সমঝোতা হয়েছে। নেপালের বিপক্ষে দুই ম্যাচের জন্য যে ৩৬ ফুটবলার ডাকা হয়েছে আবাসিক ক্যাম্পে তাদের মধ্যে ১৪ জন বসুন্ধরা কিংসের। বৃহস্পতিবার বসুন্ধরা কিংস থেকে বাফুফেকে চিঠি দিয়ে জানানো হয়েছিল, তারা ১ সেপ্টেম্বর থেকে প্রস্তুতি শুরু করেছে। এখন খেলোয়াড়রা ছুটিতে আছেন। তাই ৯ নভেম্বরের আগে তাদের খেলোয়াড়রা ক্যাম্পে যোগ দিতে পারবেন না। চোটগ্রস্ত মাসুক মিয়া জনি ও মতিন মিয়াকে ক্যাম্পেই ছাড়বে না বসুন্ধরা কিংস।
বাফফের ন্যাশনাল টিমস কমিটি বসুন্ধরা কিংসের সাথে আলোচনা করে ফুটবলারদের ছুটি কমিয়ে আনা হয়েছে। বসুন্ধরা কিংসের ১৪ ফুটবলারের মধ্যে জনি ও মতিন ছাড়া বাকি ১২ জন জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন চারদিন পর ২৭ অক্টোবর। বাফুফে থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
প্রথমে আবাসিক ক্যাম্প শুরু হওয়ার কথা ছিল প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে। পরে ভেন্যু বদলে খেলোয়াড়দের আবাসনের ব্যবস্থা করা হয়েছে পল্টনের ফার্স হোটেলে।
এদিকে দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ফুটবল দলের অনুশীলন নিয়ে সমস্যা তৈরি হয়েছে। ম্যাচ ভেন্যু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মাঠে অনুশীলন অসম্ভব হয়ে পড়েছে। সহকারী কোচ শুক্রবার বিকেলে ভেন্যুতে গিয়ে মাঠের অবস্থা দেখে প্রধান কোচ জেমির সঙ্গে কথা বলবেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft