শিরোনাম: করোনায় আক্রান্ত ছিলেন আলী যাকের       বগুড়ায় অস্ত্র-বিস্ফোরকসহ ২ জঙ্গি আটক       হোয়াইট হাউসে প্রথম ফিলিস্তিনি কর্মকর্তা নিয়োগ দিচ্ছেন বাইডেন       মারা গেলেন চেয়ারম্যান সালাম শিকদার       আর একবার নিয়ম ভাঙলে পাকিস্তানকে বাড়ি পাঠাবে নিউজিল্যান্ড       ছাত্র ইউনিয়নের কর্মী থেকে কিংবদন্তি অভিনেতা       আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক       নিউজিল্যান্ডকে ব্যবহার ঠিক করতে বললেন শোয়েব       সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত       চলে গেলেন প্রবীণ অভিনেতা আলী যাকের      
উৎসব ও আনন্দঘন পরিবেশে মশালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
আলাউদ্দিন হোসেন (পাবনা) প্রতিনিধি :
Published : Friday, 23 October, 2020 at 8:37 PM
উৎসব ও আনন্দঘন পরিবেশে মশালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনউৎসব ও আনন্দঘন পরিবেশে বর্ণাঢ্য আয়োজনে পাবনার স্বেচ্ছাসেবি সংগঠন মশালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে এক বণার্ঢ্য র‌্যালী এবং দুপুরে আলোচনা সভা, সংবর্ধনা, সম্মাননা প্রদানসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।
বৃহস্পতিবার(২২ অক্টোবর)সকাল ১১টায় ক্যাফে পাবনা থেকে বেলুন, ব্যানার, বিভিন্ন সচেতনতামূলক শ্লোগান সম্বলিত ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে পাবনা প্রেসক্লাবে এসে শেষ হয়। র‌্যালীর উদ্বোধন করেন বিটিভির সাবেক মহাপরিচালক ও বাংলা একাডেমী পদকপ্রাপ্ত শিশু সাহিত্যিক আলী ইমাম। বিকেল ৪টায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন, শিশু সাহিত্যিক আলী ইমাম। মশালের প্রধান সমন্বয়ক ডা. আহমেদ মোস্তফা নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আসাদ, সাংবাদিক এস এম আদনান উদ্দিন, মাহফুজুর রহমান শ্রাবণ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত তর্জমা পাঠ করেন কাওসার সরদার এবং স্বাগত বক্তব্য রাখেন মশালের সমন্বয়ক জামিল আহমেদ।

পাবনায় স্বেচ্ছাসেবী সংগঠন মশালের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বস্ব ক্ষেত্রে সামাজিক স্বীকৃতি স্বরূপ ৩জনকে সম্মাননা-২০২০ প্রদান এবং কেক কাটার আয়োজন করা হয়। সম্মাননা শেষে মাদক বিরোধী মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় হেডে ক্রিয়েটিভ গ্রুপ এর প্রতিষ্ঠাতা খালেদ হোসেন পরাগ, উত্তরণ সাহিত্য আসর’র প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর কবির হৃদয়, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, তারুণ্যের অগ্রযাত্রা’র উদ্যোক্তা ও বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স, নির্বাহী সদস্য রোটা. আ. মান্নান ভূূঁইয়া, জেলা সমন্বয়ক ও অনলাইন পরিচালক মো. মেহেদী হাসান ম্যাকসিম, প্রদীপ ফাউন্ডেশনের মুশফিকসহ পাবনার বিভিন্ন সংগঠনের আরো অনেকে উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft