শিরোনাম: সখি ভালোবাসা কারে কয় !       বিচারক স্বামীর বিরুদ্ধে যবিপ্রবি শিক্ষকের সংবাদ সম্মেলন        রেলস্টেশন এলাকায় দু’যুবককে হত্যাচেষ্টা ঘটনায় অভিযুক্ত ১০        এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরি       পুরাতনকসবা ঘোষপাড়া ও পালবাড়ি এলাকায় মাদক সিন্ডিকেট সক্রিয়        শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি       প্রাথমিকের শিক্ষার্থীদের একই রোল হচ্ছে পরের ক্লাসে       মণিরামপুরে ভোক্তা অধিকারের অভিযান       যৌতুক মামলায় স্বামীর কারাদণ্ড       নৌকার পক্ষে না থাকলে বহিস্কার      
খয়েরতলা পাগলাদহ ও নওদাগ্রাম এলাকায় সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র
অভিজিৎ ব্যানার্জী
Published : Friday, 23 October, 2020 at 9:18 PM, Update: 24.10.2020 6:47:38 PM
খয়েরতলা পাগলাদহ ও নওদাগ্রাম এলাকায় সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রযশোরের নতুন খয়েরতলা, পাগলাদহ ও নওদাগাঁ গ্রাম এলাকায় চিহ্নিত একটি চাঁদাবাজ চক্র অপ্রতিরোধ্য স্টাইলে যথেচ্ছা করছে। একটি রাজনৈতিক ঘরানার নাম ভাঙিয়ে এরা চলাচ্ছে চাঁদাবাজি, মাদক কারবারসহ নানা অপরাধমূলক কর্মকান্ড। অবস্থা এতটাই বেগতিক যে, কেউ বাড়ি করতে ইট ফেলতে পারছেন না এদের হিস্যা না দিয়ে। আবার জমি বেচাকেনা করতে গেলেও একই অবস্থা। নতুন করে চক্রটি ইট বালি খোয়ার ব্যবসার নামে করছে অভিনব চাঁদাবাজি। তাদের কাছ থেকে অতিরিক্ত দামে ওগুলো কিনতে বাধ্য করছে।

তবে ভয়ে কেউ মুখ খুলতে পারছে না। ওই এলাকার বহু বিতর্কিত একাধিক মামলার আসামি এক যুবক এ চক্রের হোতা। এদের উৎপাতে অতিষ্ঠ এলাকার মানুষ দ্রুত পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

পুলিশ প্রশাসনের সন্ত্রাস মাদক চাঁদাবাজ দমনে জিরো টলারেন্স ভূমিকার ঘোষণাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নানা অনৈতিকতা করে চলেছে নতুন খয়েরতলা পাগলাদহ ও নওদাগাঁ গ্রাম এলাকার ডজন দেড়েকের একটি চক্র। এদের কেউ চাঁদাবাজিতে জড়িত, কেউ আবার মাদক কারবারে জড়িত। আবার অনেকে সরকারি জায়গায় ইট বালি খোয়া রেখে চালাচ্ছে অভিনব চাঁদাবাজি কারবার। ওই এলাকার কয়েকটি স্পটে বালি ইট খোয়া রেখে করছে ভ্রাম্যমান ব্যবসা। এলাকার কেউ বাড়ি করতে গেলে ওই চক্রের কাছ থেকে ইট বালি খোয়া কিনতে হচ্ছে। না কিনলে তার বাড়ি নির্মাণ বাধাগ্রস্থ হচ্ছে। চক্রটি নানা অপকর্ম করে বেড়াচ্ছে বলে এলাকাবাসীর অভিযোগ। এদের অনেকের নামে কোতোয়ালি থানায় রয়েছে মামলা। অপরাধের পসরা সাজিয়ে এলাকা চষে বেড়ানো ওই চক্রের লোকজনকে দ্রুত আটক ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্থানীয়রা।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান জানিয়েছেন, ওই সব ব্যাপারে তার কাছে কেউ অভিযোগ করেননি। এরপরও তিনি বিষয়টি গুরুত্ব দিয়ে জোরালোভাবে খোঁজখবর নেবেন। চাঁদবাজি সস্ত্রাসের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। প্রতিদিন পুলিশ ফোর্স বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে। এসব অভিযানে ওই ধরণের অভিযোগে ও অপরাধে অনেককে আটকও করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft