শিরোনাম: বিদায় ম্যারাডোনা        যশোর জেলা পরিষদের মামলায় ১৩ আসামী        রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউল সড়ক দুর্ঘটনায় নিহত       শুক্রবার যশোরের বিভিন্ন এলাকায় দুপুর একটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে       দুক্কির কতা কবো কারে !       যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে শিক্ষক সমিতির সংবর্ধনা       ফের রিমান্ডে পুলিশ কনস্টেবল দেব প্রসাদ       যশোরে হামলা মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে পৃথক মামলা       বিনামূল্যে করোনার ভ্যাকসিন প্রত্যেককে দিতে হবে : জিএম কাদের       যশোরে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন       
প্রেসিডেন্ট কাপ ক্রিকেটের ফাইনাল আজ
ক্রীড়া ডেস্ক:
Published : Sunday, 25 October, 2020 at 9:35 AM
প্রেসিডেন্ট কাপ ক্রিকেটের ফাইনাল আজশুক্রবার হওয়ার কথা ছিল পঞ্চাশ ওভার ফরম্যাটের এ ফাইনাল। কিন্তু বৈরি আবহাওয়ায় বিসিবি ফাইনাল পিছিয়েছে দুইদিন। আজ দুপুর দেড়টায় মিরপুরে মাঠে গড়াবে নাজমুল ও মাহমুদউল্লাহ একাদশের ফাইনাল। বাংলাদেশ টেলিভিশনের পাশাপাশি ম্যাচটি সরাসরি দেখা যাবে ফেসবুক ও ইউটিউবে।
আজও পুরো একশ ওভার খেলা হবে কিনা নিশ্চিত হয়। বৃষ্টির চোখ রাঙানি রয়েছে আজও। তবে দুই দল সেসব নিয়ে ভাবছেন কমই। নাজমুল হোসেন শান্তর দল পুরো টুর্নামেন্টে দারুণ খেলেছে। শেষটা রাঙাতে চান মাহমুদউল্লাহ।
লিগ পর্বে দুইবার নাজমুল একাদশের বিপক্ষে হেরেছে মাহমুদউল্লাহরা। এবার প্রতিশোধ নেওয়ার সময়। দুই দলের শক্তির জায়গা পেস বোলিং। ধারাবাহিক দুই দলের পেসাররা ভালো করে আসছেন। নাজমুল একাদশে রয়েছেন তাসকিন আহমেদ ও আল-আমিন। মাহমুদউল্লাহর দলে রুবেল ও ইবাদত। চার ডানহাতি পেসার নিজ দলকে উইকেট সাফল্য ভাসাচ্ছেন। পাশাপাশি প্রতিপক্ষকে রাখছেন প্রবল চাপে।
দুই দলের উদ্বেগের জায়গা টপ অর্ডাররা। পেসাররা নতুন বলে ভালো করায় টপ অর্ডার ব্যাটসম্যানরা রানই করতে পারেননি গোটা টুর্নামেন্টে। নাজমুলের দলের সৌম্য, মাহমুদউল্লাহর দলের লিটন গোটা টুর্নামেন্টে হেঁটেছেন ব্যাক গিয়ারে। দুই দলের ব্যাটিংয়ে মূল ভরসা মিডল অর্ডার। মুশফিকুর রহিম ও আফিফ হোসেন ধ্রুবর জমাট জুটি দুইবার দলকে বাঁচিয়েছে।
অন্যদিকে মাহমুদউল্লাহ ও নুরুল হাসান ছোট ছোট জুটি গড়ে দলকে খাদের কিনারা থেকে উদ্ধার করেছেন।  শক্তিমত্তায় দুই দল প্রায় সমান। মাঠের লড়াইয়ে যারা এগিয়ে থাকবে তাদের হাতেই উঠবে স্বপ্নের শিরোপা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft