শিরোনাম: খাদ্যগুদামে যাচ্ছেন না যশোরের কৃষক       তালুকদার গ্রুপের চেয়ারম্যান গ্রেপ্তার       নিবন্ধনের অনুমোদন পেল আরও ৫১ নিউজপোর্টাল       জানুয়ারির মাঝামাঝি আরও ৬০ পৌরসভায় ভোট       আস্থার নতুন কার্যালয় উদ্বোধন        আল্লা তুমার দুনিয়ায়, মানুস চিনা বড় দায়!       শিশুর কলতানে মুখরিত হোক বিদ্যালয়গুলো       যশোরে স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা       আলাউদ্দিন হত্যা মামলায় শুভর জবানবন্দি প্রদান       আবাদ কচুয়ায় মাদক ব্যবসায়ী দম্পতির বাড়িতে অভিযান       
জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শকের বিরুদ্ধে স্ত্রীর মামলা
কাগজ সংবাদ
Published : Sunday, 25 October, 2020 at 8:19 PM
জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শকের বিরুদ্ধে স্ত্রীর মামলাযশোর জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক গাজী হুমায়ুন কবীরের বিরুদ্ধে   যৌতুকের মামলা হয়েছে। তিনি নাকি যৌতুক হিসেবে বাড়ি এবং জমি দাবি করেছেন। তিনি খুলনার ডুমুরিয়া উপজেলার শাহাপুর গ্রামের গাজী নুরুল ইসলামের ছেলে। মামলাটি করেছেন তার স্ত্রী যশোর শহরের খড়কি কবরস্থান এলাকার আবু সিদ্দিকীর মেয়ে স্কুল শিক্ষিকা আসমা খাতুন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন বিষয়টি আমলে নিয়ে আসামির প্রতি সমন জারি করে আগামী ২০ ডিসেম্বর মামলার পরবর্তী দিন ধার্য্য করেছেন।
মামলায় উল্লেখ করা হয়েছে, ২০০৫ সালে তাদের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম হয়েছে। সন্তান জন্মগ্রহণের পর থেকেই হুমায়ুন কবীর বিভিন্ন সময় যৌতুকের দাবি করে আসছিলেন। ছেলের বয়স এখন ১১ বছর। আসমা খাতুনের পিতা ২০১৬ সালে খড়কি এলাকায় মেয়ের নামে জমি কিনে দেন। এরপর ওই জমিতে তার বাবা ৩৩ লাখ টাকা খরচ করে বিল্ডিং করে দেন। ওই সময় হুমায়ুন কবীর বাদীকে বিল্ডিং তৈরির জন্যে তিন লাখ ৭৫ হাজার টাকা দেন।
গত বছর থেকে হুমায়ুন ওই জমিসহ বাড়ি যৌতুক হিসেবে দাবি করতে থাকেন। এমনকি জমি লিখে না দিলে নানা ধরনের হুমকি ধামকি দিতে থাকেন। সর্বশেষ, গত ১৭ অক্টোবর মীমাংসার জন্যে হুমায়ুনকে তার শ্বশুর ডাকলে তিনি জানান জমি লিখে না দিলে আর সংসার করবেন না। প্রয়োজনে আবারো বিয়ে করবেন। এরপর বাধ্য হয়ে বাদী আদালতের আশ্রয় নেন।    
এদিকে, এ বিষয়ে হুমায়ুন কবীরের দাবি, দীর্ঘ দেড় বছর স্ত্রীর সাথে দেখা সাক্ষাত নেই। তার ১১ বছরের ছেলের সাথেও দেখা করতে দেয় না তার স্ত্রী আসমা। বিল্ডিং করার নামে মোটা অঙ্কের টাকা আত্মসাৎ করেছে স্ত্রী আসমা। এসব বিষয়ে একাধিকবার সালিশ হয়েছে। অভিযোগ করা হয়েছে থানায়। তার সম্মানহানি হয়েছে। আত্মসাৎ করা টাকা ফেরত না দেওয়ার কারণে ষড়যন্ত্রমূলক মামলা করেছে আসমা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft