শিরোনাম: খাদ্যগুদামে যাচ্ছেন না যশোরের কৃষক       তালুকদার গ্রুপের চেয়ারম্যান গ্রেপ্তার       নিবন্ধনের অনুমোদন পেল আরও ৫১ নিউজপোর্টাল       জানুয়ারির মাঝামাঝি আরও ৬০ পৌরসভায় ভোট       আস্থার নতুন কার্যালয় উদ্বোধন        আল্লা তুমার দুনিয়ায়, মানুস চিনা বড় দায়!       শিশুর কলতানে মুখরিত হোক বিদ্যালয়গুলো       যশোরে স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা       আলাউদ্দিন হত্যা মামলায় শুভর জবানবন্দি প্রদান       আবাদ কচুয়ায় মাদক ব্যবসায়ী দম্পতির বাড়িতে অভিযান       
রমজান হত্যা মামলায় টনির রিমান্ড মঞ্জুর
কাগজ সংবাদ
Published : Sunday, 25 October, 2020 at 8:48 PM
রমজান হত্যা মামলায় টনির রিমান্ড মঞ্জুরযশোর শহরের বেজপাড়া তালতলার মোড়ে রমজান হত্যা মামলার এজাহারভুক্ত আসামি তহিদুল ইসলাম টনির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইন রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন। টনি বেজপাড়া কবরস্থানের সামনের বাদল মিয়ার বাড়ির ভাড়াটিয়া। তার পিতার নাম মানিক মিয়া ওরফে নাগু।    
মামলার অভিযোগে জানা গেছে, ২০১৯ সালে ১৯ ডিসেম্বর রাত আটটার দিকে বেজপাড়া তালতলার মোড়ের ইতালী প্রবাসী ফিরোজ উদ্দিনের বাড়ির সামনে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করা হয় রমজান আলীকে। তিনি গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার নীলফা রামচন্দ্রপুর গ্রামের রবিউল চাকলাদারের ছেলে। মৃত্যুর আগে রমজান যশোর শহরের পালবাড়ি আয়েশা পল্লীর জব্বারের বাড়িতে ভাড়া থাকতেন। এ ঘটনায় নিহতের মা ১৩ জনকে আসামি করে কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন। এ হত্যার সাথে জড়িত টনিকে পুলিশ বেজপাড়া কবরস্থানের পাশ থেকে আটক করে। পরে মামলার তদন্ত কর্মকর্তা আটক টনির পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft