শিরোনাম: অ্যান্টিজেন টেস্টের যাত্রা শুরু যশোরে       মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তীব্র ক্ষোভ        মিনমিনে ছাগলে পাতা খাওয়ার যম !       খড়কির পীরবাড়ি এলাকায় সন্ত্রাসীদের হামলা, দোকান-বাড়ি ভাংচুর       জীবন নদীর প্রবাহের বুকে চর       ইরানে মৃত্যু ৫০ হাজার ছাড়াল       বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল : এমপি আফিল       নরেন্দ্রপুর যুব মহিলা লীগের সম্মেলন        বাঘারপাড়ায় নৌকার পক্ষে মেয়র বাচ্চুর গণসংযোগ       সতীঘাটায় আখেরি মোনাজাতের মাধ্যমে জোড় তাবলিগ সম্পন্ন      
থানায় পরস্পর বিরোধী মামলা
তালবাড়ীয়ায় ধর্ষণ চেষ্টা ও মারপিট ঘটনায় অভিযুক্ত ৬
কাগজ সংবাদ
Published : Sunday, 25 October, 2020 at 8:58 PM
তালবাড়ীয়ায় ধর্ষণ চেষ্টা ও মারপিট ঘটনায় অভিযুক্ত ৬যশোরের তালবাড়ীয়ায় এক গৃহবধূকে উত্যক্ত করা, কুপ্রস্তাব দেয়া, ধর্ষণ চেষ্টা ও যুবককে মারপিট করে আটকে রাখার ঘটনা নিয়ে থানায় পরস্পর বিরোধী দু’টি মামলা হয়েছে। মামলায় ৬ জনকে অভিযুক্ত করা হয়েছে।
আসামিরা হচ্ছে, ধর্ষণ চেষ্টাকারী তালবাড়ীয়া গ্যারেজ মোড়ের আলী আকবারের ছেলে আলী হাসান সবুজ। অপর পক্ষের মামলায় আসামি তালবাড়ীয়া গ্রামের তফসীর মোল্লার ছেলে শামীম, একই এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে তফসীর মোল্লা, তফসীর মোল্লার ছেলে শাহিন রেজা, শামীম রেজার স্ত্রী হালিমা খাতুন ওরফে নীলা, তফসীর মোল্লার ছেলে মোস্তাক আহম্মেদসহ অজ্ঞাত ২/৩ জন।
প্রথম মামলায় তালবাড়ীয়া ঈদগাহ পাড়ার শামীম রেজার স্ত্রী হালিমা আক্তার নীলা বলেছেন, আসামি আলী হাসান সবুজ তাকে উত্যক্ত করতো। ইতিপূর্বে তাকে কু প্রস্তাব দিলে তিনি প্রত্যাখান করেন। বিষয়টি গৃহবধূ তার স্বামী ও আত্মীয়-স্বজনকে জানালে আলী হাসান সবুজ উল্টো হুমকীসহ ক্ষতি করার হুমকি দেয়। গত ২১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬ টায় গৃহবধূ তার বাইরের কাজ কর্ম সেরে ঘরে ঢোকেন। এ সময় ঘরে আগে থেকে ওৎ পেতে থাকা আলী হাসান সবুজ হাতে ধারালো চাকু দিয়ে হত্যার হুমকি দিয়ে গৃহবধূকে জিম্মি করে স্পর্শ কাতর স্থানে হাত দেয় ও ধর্ষণ চেষ্টা করে। গৃহবধূ চিৎকার দিলে বাড়ির ও আশপাশের লোকজন এগিয়ে এসে আলী হাসান সবুজকে আটক করে। এদিকে আলী হাসান সবুজ আটকের খবর পেয়ে আলী হাসান সবুজের ভাই রানা, বোন রুবি বেগম ছুটে আসে। তারা আলী হাসান সবুজকে ছিনিয়ে নিয়ে যায়। সবুজের ধারালো চাকুর আঘাতে আঙ্গুল কেটে হালিমা আক্তার নীলা রক্তাক্ত জখম হন। আসামিরা গৃহবধূর স্বামীসহ সবাইকে হত্যার হুমকি দিয়ে দ্রুত সটকে পড়ে।
অপরদিকে, তালবাড়ীয়া পশ্চিম পাড়ার আলী আকবারের ছেলে আলী হাসান রানা তার মামলায় বলেছেন, তার ভাই আলী হোসেন সবুজের সাথে শামীম রেজা ও স্ত্রী হালিমা আক্তার নীলার পূর্ব শত্রুতা চলে আসছিল। তারা অপরাধী দলের সক্রিয় সদস্য। আলী হোসেন সবুজকে মারপিট খুন-জখম করার হুমকি দিয়ে আসছিল। গত ২১ অক্টোবর সন্ধ্যা সোয়া ৬ টায় আলী হোসেন সবুজ গ্রামের তাজুর চায়ের দোকান হতে চা পান করে পায়ে হেঁটে বাড়িতে যাওয়ার সময় তফসীর মোল্লার হুকুমে শামীম রেজা আক্রমন চালিয়ে কাছে থাকা নগদ ২৫ হাজার টাকা, টাচ ওয়ালটন মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মারপিট করে। সবুজের চিৎকারে মা রোকেয়া বেগম, সবুজের স্ত্রী লাকি বেগম, ভাই বৌ রেনু বেগম এবং প্রতিবেশী রেকসোনা এগিয়ে গেলে তাদেরকে মারপিট করাসহ জখম ও শ্লীলতাহানি ঘটায়। শামীম রেজা আলী হোসেন সবুজকে তার ঘরে অবৈধভাবে আটক করে মারপিট করে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় সবুজকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।









 






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft