শিরোনাম: করোনার মধ্যেই ডেঙ্গুর হানা       জিনুসির দাম বাড়চে, কমচে মানসির দাম !       ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তির রেকর্ড       নড়াইলের ইজিবাইকচালক রোহান হত্যার রহস্য উন্মোচন, তিন খুনি আটক       মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা       দু’প্রার্থীর দিনভর গণসংযোগ       ফ্যাক্টর হতে পারেন নতুন ভোটাররা        সুনাম কুড়িয়েছে ‘বৃষ্টির রান্নাঘর’       ২৫ বছর পর রাস্তা পেল ঘুরুলিয়ার ১০ পরিবার       যুব শ্রমিক লীগ সদর উপজেলা ও পৌর কমিটির অনুমোদন      
দর্শনায় চার ভুয়া পুলিশ আটক
দামুড়হুদা (চুয়াডাঙ্গা) অফিস
Published : Monday, 26 October, 2020 at 1:50 PM
দর্শনায় চার ভুয়া পুলিশ আটকগভীর রাতে নির্জন সড়ক ও মাঠে পুলিশ পরিচয়ে ধান্দাবাজি, চাঁদাবাজি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে দর্শনা পুলিশ চারজনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
দর্শনা থানার ওসি মাহব্বুর রহমান কাজল জানান, এসআই শরিফুল ইসলাম, এএসআই মহিউদ্দিন ও আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত একটা ৩০ মিনিটের দিকে কুড়ালগাছি ইউনিয়নের সদাবরি বিলপাড়ের রাস্তায় অভিযান পরিচালনা করে। এসময় সেখান থেকে আটক করা হয় কুড়ালগাছি গ্রামের আশা বিশ্বাসের ছেলে রানা বিশ্বাস (৩০), মোতালেবের ছেলে মাসুদ রানা (৩৫), আশরাফ উদ্দিনের ছেলে মানিক (২২) ও হাবিবুর রহমানের ছেলে ইকরামুল হককে (২০)।
পুলিশ বলেছে, আটকরা বেশ কয়েকদিন ধরে গভীর রাতে নির্জন ওই সড়কে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে হাতে টর্চলাইট, বাঁশি ও লাঠি নিয়ে পথচারীদের গতিরোধ ও চরম হয়রানি করে আসছিল। এছাড়া, তাদের বিরুদ্ধে চোরাকারবারী, ছিনতাই, প্রতারণাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।
উপরিউক্ত ঘটনায় এসআই শরিফুল ইসলাম সোমবার আটকদের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা দায়ের করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft