শিরোনাম: বিদায় ম্যারাডোনা        যশোর জেলা পরিষদের মামলায় ১৩ আসামী        রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউল সড়ক দুর্ঘটনায় নিহত       শুক্রবার যশোরের বিভিন্ন এলাকায় দুপুর একটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে       দুক্কির কতা কবো কারে !       যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে শিক্ষক সমিতির সংবর্ধনা       ফের রিমান্ডে পুলিশ কনস্টেবল দেব প্রসাদ       যশোরে হামলা মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে পৃথক মামলা       বিনামূল্যে করোনার ভ্যাকসিন প্রত্যেককে দিতে হবে : জিএম কাদের       যশোরে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন       
জাপা এমপি মাসুদ সস্ত্রীক করোনায় আক্রান্ত
কাগজ ডেস্ক :
Published : Monday, 26 October, 2020 at 4:05 PM, Update: 26.10.2020 4:12:47 PM
জাপা এমপি মাসুদ সস্ত্রীক করোনায় আক্রান্তজাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ফেনী-৩ আসনের সংসদ সদস্য মাসুদ উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার তারা ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন মাসুদের ছোট ভাই সাইফ উদ্দিন আহমেদ চৌধুরী।
সাইফ উদ্দিন বলেন, কয়েকদিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন তার ভাই। অবস্থার উন্নতি না হওয়ায় গত শনিবার ঢাকার এক হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা দেন অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ এবং তার স্ত্রী জেসমিন মাসুদ চৌধুরী।
নমুনা পরীক্ষায় রোববার তাদের দুজনের ‘করোনাভাইরাস পজিটিভ’ আসে। পরে চিকিৎসকের পরামর্শে তারা সিএমএইচে ভর্তি হন বলে জানান সাইফ।
জরুরি অবস্থার সময় আলোচিত সেনা কর্মকর্তা মাসুদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরমও নিয়েছিলেন। পরে তিনি জাতীয় পার্টির ফরম কেনেন এবং দলটির সভাপতিমণ্ডলীতে স্থান পেয়ে যান।
পরে আওয়ামী লীগ ওই আসনটি জোটসঙ্গী জাতীয় পার্টিকে ছেড়ে দেয়। বিএনপির প্রার্থীকে হারিয়ে এমপি নির্বাচিত হন মাসুদ উদ্দিন চৌধুরী।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft