শিরোনাম: নৌকা-আনারস প্রতীকের কার্যালয় ভাংচুরের পর উত্তেজনা       দেশপ্রেম ও মানবসেবার আহ্বানে পুনশ্চের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন        যশোর পৌরসভা নির্বাচনে মেয়র রেন্টুকেই মনোনয়ন দেয়ার প্রস্তাব        শনিবার যশোরসহ ১০ জেলায় অ্যান্টিজেন পরীক্ষা শুরু       সবার উপরে মানুষ শ্রেষ্ঠ...       এ সব দ্যাকপে কিডা!       বিশ্বজুড়ে মৃত্যু ছাড়াল ১৫ লাখ       ভেজাল মদে ১৭ মৃত্যু ও তিন মামলার চার্জশিট প্রস্তুত       ঢাকায় খাস জমি দেয়ার নামে ৮ লাখ টাকা হাতিয়েছে প্রতারক       তিনটিতে গুরুত্ব আহ্বান প্রধানমন্ত্রীর      
প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ
কাগজ ডেস্ক :
Published : Monday, 26 October, 2020 at 4:00 PM
প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধপ্রাণঘাতী করোনার প্রাদুর্ভাবের কারণে দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বদলি বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।
রোববার (২৫ অক্টোবর) শিক্ষকদের বদলি বন্ধ রাখার নির্দেশনা দিয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (পলিসি ও অপারেশন) খালেদ আহম্মেদ স্বাক্ষরিত একটি চিঠি অধিদপ্তরটির বিভাগীয় উপ-পরিচালকদের কাছে পাঠিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।
তবে, সরকারি কলেজ ও মাধ্যমিকের শিক্ষক এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের বদলি অব্যাহত রয়েছে।
আদেশে বলা হয়, মহামারী করোনা সংক্রমণের কারণে সারাদেশের প্রাথমিক বিদ্যালয় বন্ধ রয়েছে। এ অবস্থায় শিক্ষকদের সকল প্রকার বদলি কার্যক্রম বন্ধ রাখা সমীচীন হবে।
এদিকে গত দুই বছর ধরে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের ভর্তি কার্যক্রম বন্ধ রয়েছে। বর্তমানে শিক্ষক ভর্তি অনলাইন মাধ্যমে করার প্রস্তুতি চলছে। আগামী বছর থেকে শিক্ষক বদলি আধুনিকায়ন করা হবে বলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft