শিরোনাম: অস্কারে বাংলাদেশের ‘ইতি, তোমারই ঢাকা’       দশক সেরা তালিকায় নেই বাংলাদেশি কোন ক্রিকেটার       রাবির উপাচার্য’র বিরুদ্ধে আবারো নিয়োগ বাণিজ্যের অভিযোগ       তিন কোচিং সেন্টার সিলগালা       শিক্ষা প্রতিষ্ঠানের কমিটি গঠনের অভিযোগ বোর্ডের চেয়ারমনের বিরুদ্ধে        সুদূরপ্রসারি সব পরিকল্পনা করে দিয়েছি : প্রধানমন্ত্রী       জিএম কাদের কম্বল বিতরণ উদ্বোধন করবেন শনিবার       শিশুপুত্রকে কুপিয়ে হত্যা করলো নেশাগ্রস্থ পিতা       প্রতিবন্ধীদের উন্নয়নে যশোরে কর্মশালা অনুষ্ঠিত        বাংলাদেশে আসা হলো না ম্যারাডোনার      
রাঙ্গাবালীতে ফেরী চালুর দাবীতে মানববন্ধন
রাঙ্গাবালী (পটুয়াখালী) পতিনিধি :
Published : Monday, 26 October, 2020 at 3:57 PM
রাঙ্গাবালীতে ফেরী চালুর দাবীতে মানববন্ধনপটুয়াখালীর সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রাঙ্গাবালী উপজেলার কোড়ালীয়া-পানপট্টি নৌরুটে ফেরী চালুর দাবীতে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা ছাত্রলীগ ও রাঙ্গাবালীবাসী নামের একটি সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে উপজেলা সদরে প্রেস ক্লাবের সামনে পৃথক মানববন্ধন কর্মসূচী পালিত হয়। ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে বিভিন্ন শ্রেণী পেশার শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী, সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বল এবং রাঙ্গাবালীবাসীর আহ্বায়ক জাওয়াদুল কবির প্রিতম ও বাহেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেকান্দার আলম।
এসময় বক্তারা বলেন, একটি ফেরীর অভাবে সড়ক পথে রাঙ্গাবালী উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন। দেশে এমন আর কোন উপজেলা নেই। ফেরী না থাকায় এখানকার প্রায় দুই লাখ মানুষকে প্রতিনিয়ত জীবনের ঝুঁকি নিয়ে ভয়াল আগুনমুখা নদী স্পীডবোট অথবা নৌকায় পারাপার করতে হয়। এ বছরে স্পীডবোট দূর্ঘটনায় ৭ জন নিহত হয়েছে। আমরা আর কারো প্রাণহানি চাইনা, তাই অতিদ্রুত আগুনমুখা নদীতে ফেরী চালুর দাবী জানাচ্ছি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft