শিরোনাম: বাবার স্বীকারোক্তিতে উদ্ধার হলো নবজাতকের লাশ       করোনার মধ্যেই ডেঙ্গুর হানা       জিনুসির দাম বাড়চে, কমচে মানসির দাম !       ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তির রেকর্ড       নড়াইলের ইজিবাইকচালক রোহান হত্যার রহস্য উন্মোচন, তিন খুনি আটক       মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা       দু’প্রার্থীর দিনভর গণসংযোগ       ফ্যাক্টর হতে পারেন নতুন ভোটাররা        সুনাম কুড়িয়েছে ‘বৃষ্টির রান্নাঘর’       ২৫ বছর পর রাস্তা পেল ঘুরুলিয়ার ১০ পরিবার      
রাবি উপাচার্য’র অপসারণের দাবিতে ছাত্রদলের বিক্ষোভ, আটক ১
হাফিজুর রহমান পান্না, রাজশাহী ব্যুরো :
Published : Monday, 26 October, 2020 at 5:25 PM
রাবি উপাচার্য’র অপসারণের দাবিতে ছাত্রদলের বিক্ষোভ, আটক ১দূর্ণীতির দায়ে অভিযুক্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি সহ প্রশাসনের কর্মকর্তাদের অপসারন ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বিশ্ববিদ্যালয় শাখা। আজ সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে মিছিল শুরু হয়ে কাজলা গেট এলাকায় শেষ হয়। সেখানে সমাবেশ করার চেষ্টা করলেও পুলিশে বাঁধায় তা পন্ড হয়ে যায়।
এসময় একজনকে আটক করেছে পুলিশ। তার নাম রফিকুল ইসলাম পাখি। তিনি নগরীর মতিহার থানা (উত্তর) ছাত্রদলের আহ্বায়ক বলে জানা গেছে।
জানা গেছে, বিশ্বিবিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) তদন্তে রাবি উপাচার্য প্রফেসর আব্দুস সোবহানসহ প্রশাসনের কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় সোমবার সকালে তাদের অপসারণ দাবি করে বিক্ষোভ মিছিল বের করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল নেতাকর্মীরা।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, মিছিল থেকে আটক করা হয়নি। পুলিশের গাড়ি দেখে পালানোর সময় তার আচরণ সন্দেহজনক মনে হয়েছে। তাই আটক করা হয়েছ। পরিবারকে খবর দিয়ে যাচাই-বাছাই করে শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft