শিরোনাম: দশক সেরা তালিকায় নেই বাংলাদেশি কোন ক্রিকেটার       রাবির উপাচার্য’র বিরুদ্ধে আবারো নিয়োগ বাণিজ্যের অভিযোগ       তিন কোচিং সেন্টার সিলগালা       শিক্ষা প্রতিষ্ঠানের কমিটি গঠনের অভিযোগ বোর্ডের চেয়ারমনের বিরুদ্ধে        সুদূরপ্রসারি সব পরিকল্পনা করে দিয়েছি : প্রধানমন্ত্রী       জিএম কাদের কম্বল বিতরণ উদ্বোধন করবেন শনিবার       শিশুপুত্রকে কুপিয়ে হত্যা করলো নেশাগ্রস্থ পিতা       প্রতিবন্ধীদের উন্নয়নে যশোরে কর্মশালা অনুষ্ঠিত        বাংলাদেশে আসা হলো না ম্যারাডোনার       খুলনাকে হারিয়ে রাজশাহীর দুইয়ে দুই      
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
টাঙ্গাইল সংবাদদাতা :
Published : Monday, 26 October, 2020 at 4:12 PM
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহতটাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় খন্দকার অঞ্জন মাহমুদ (৪০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১২টায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।
বিষয়টি তার চাচা খন্দকার মোকাদ্দস আলী নিশ্চিত করেছেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলার মীরের বেতকা এলাকার খন্দকার মোসলেম উদ্দিনের ছেলে।
খন্দকার মোকাদ্দস আলী জানান, রোববার রাত ১২টার দিকে টাঙ্গাইল শহর থেকে বাসায় আসার সময় নগরজলফৈ ব্রিজ সংলগ্ন মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খন্দকার মোকাদ্দস আলী আরো জানান, খন্দকার অঞ্জন মাহমুদ চার বছর যাবত পর্তুগাল থাকেন। সে পর্তুগালের নাগরিকত্ব লাভ করেছে। তার এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টাঙ্গাইল সদর থানার এসআই মো. ওহাব জানান, রাতেই খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft