শিরোনাম: রাবির উপাচার্য’র বিরুদ্ধে আবারো নিয়োগ বাণিজ্যের অভিযোগ       তিন কোচিং সেন্টার সিলগালা       শিক্ষা প্রতিষ্ঠানের কমিটি গঠনের অভিযোগ বোর্ডের চেয়ারমনের বিরুদ্ধে        সুদূরপ্রসারি সব পরিকল্পনা করে দিয়েছি : প্রধানমন্ত্রী       জিএম কাদের কম্বল বিতরণ উদ্বোধন করবেন শনিবার       শিশুপুত্রকে কুপিয়ে হত্যা করলো নেশাগ্রস্থ পিতা       প্রতিবন্ধীদের উন্নয়নে যশোরে কর্মশালা অনুষ্ঠিত        বাংলাদেশে আসা হলো না ম্যারাডোনার       খুলনাকে হারিয়ে রাজশাহীর দুইয়ে দুই       জলবায়ু পরিবর্তনে বাংলাদেশ-ডেনমার্ক একসঙ্গে কাজ করবে      
দৌলতদিয়া ঘাট এখন ফাঁকা
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Monday, 26 October, 2020 at 7:04 PM
দৌলতদিয়া ঘাট এখন ফাঁকাদক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষের রাজধানীতে যাতায়াতের অন্যতম প্রবেশদ্বার রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট এখন ফাঁকা। ঘাট এলাকায় নেই কোন যানবাহনের চাপ। সকল যানবাহনই নদী পারাপারের জন্য আসা সরাসরি ফেরিতে উঠে যাচ্ছে।
কয়েক দিন আগে কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ৬ দিন ফেরি চলাচল বন্ধ থাকার কারণে প্রভাব পড়ে এই গুরুত্বপূর্ণ ব্যস্ত নৌরুটে । গোয়ালন্দ মোড়ে নদী পারের জন্য রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে দুই থেকে তিন ধরে অপেক্ষা করতে হয়েছে শত শত পণ্যবাহী ট্রাকগুলোকে।
সোমবার সরেজমিন গোয়ালন্দ মোড় ও দৌলতদিয়া ঘাটে দেখা যায় ভিন্ন চিত্র। যে সব সড়কে দিনের পর দিন নদী পারের জন্য অপেক্ষা করতে হয়েছে সেই সব সড়ক এখন ফাঁকা। যানবাহনগুলো সরাসরি ফেরির টিকিট সংগ্রহ করে উঠে যাচ্ছে ফেরিতে।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আব্দুল্লাহ রনি বলেন, বর্তমান ঘাটে যানবাহনের চাপ নেই। স্বাভাবিক সময়ে যে যানবাহনগুলো নদী পার হয় সেই যানবাহনগুলোই নদী পার হচ্ছে। তা ছাড়া দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমান ১৭ টি ফেরি নিয়মিত চলাচল করায় ঘাটে কোন যানবাহনকে অপেক্ষা করতে হচ্ছে না। দৌলতদিয়ার চারটি ঘাটই সচল রয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft