শিরোনাম: সখি ভালোবাসা কারে কয় !       বিচারক স্বামীর বিরুদ্ধে যবিপ্রবি শিক্ষকের সংবাদ সম্মেলন        রেলস্টেশন এলাকায় দু’যুবককে হত্যাচেষ্টা ঘটনায় অভিযুক্ত ১০        এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরি       পুরাতনকসবা ঘোষপাড়া ও পালবাড়ি এলাকায় মাদক সিন্ডিকেট সক্রিয়        শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি       প্রাথমিকের শিক্ষার্থীদের একই রোল হচ্ছে পরের ক্লাসে       মণিরামপুরে ভোক্তা অধিকারের অভিযান       যৌতুক মামলায় স্বামীর কারাদণ্ড       নৌকার পক্ষে না থাকলে বহিস্কার      
কেশবপুরে চোরাই ভ্যান কেনাবেচার অভিযোগে আ’লীগ নেতা আটক
কেশবপুর (যশোর) প্রতিনিধি
Published : Monday, 26 October, 2020 at 8:43 PM
কেশবপুরে চোরাই ভ্যান কেনাবেচার অভিযোগে আ’লীগ নেতা আটককেশবপুরে চোরাই ভ্যানসহ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সদস্য আসিফ গাজীকে পুলিশ আটক করেছে। তার স্বীকারোক্তি মোতাবেক চোরাই ভ্যান কেনাবেচার অভিযোগে সোমবার দুপুরে আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানকে আটক করে পুলিশ। এ সময় পুলিশ হাবিবুরের দোকান থেকে সাতটি ভ্যান ও চারটি ব্যাটারি উদ্ধার করে।
থানা সূত্রে জানাগেছে, রোববার বিকেলে শহরের আলতাপোল ধোপাপাড়া থেকে পার্শ্ববর্তী ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের মোশারফ গাজীর ছেলে আন্তঃজেলা ভ্যান চোর সিন্ডিকেটের সদস্য আসিফ গাজীকে ব্যাটারি চালিত একটি ভ্যানসহ পুলিশ আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী, কেশবপুর শহরের ত্রিমোহিনী সড়কের খাদ্যগুদাম এলাকায় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানের দোকান থেকে সাতটি ভ্যান ও চারটি ব্যাটারিসহ পুলিশ তাকে আটক করে। হাবিবুর রহমান পৌরসভার ভোগতীনরেন্দ্রপুর ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তার বাবার নাম ইউসুফ আলী।
কেশবপুর থানার এস আই ফজলে রাব্বী জানান শহরের ধোপাপাড়া মসজিদের সামনে থেকে চোরাই ভ্যানসহ আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সদস্য আসিফ গাজীকে আটকের পর তার স্বীকারোক্তিতে আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানকে চোরাই ভ্যান কেনাবেচার অভিযোগে আটক করা হয়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ভ্যান চোর আসিফ ও চোরাই ভ্যান কেনাবেচার অভিযোগে হাবিবুর রহমানকে আটক করে আদালতে সোর্পদ করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft