শিরোনাম: করোনায় আক্রান্ত ছিলেন আলী যাকের       বগুড়ায় অস্ত্র-বিস্ফোরকসহ ২ জঙ্গি আটক       হোয়াইট হাউসে প্রথম ফিলিস্তিনি কর্মকর্তা নিয়োগ দিচ্ছেন বাইডেন       মারা গেলেন চেয়ারম্যান সালাম শিকদার       আর একবার নিয়ম ভাঙলে পাকিস্তানকে বাড়ি পাঠাবে নিউজিল্যান্ড       ছাত্র ইউনিয়নের কর্মী থেকে কিংবদন্তি অভিনেতা       আলী যাকেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক       নিউজিল্যান্ডকে ব্যবহার ঠিক করতে বললেন শোয়েব       সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত       চলে গেলেন প্রবীণ অভিনেতা আলী যাকের      
স্ত্রীর মামলায় যৌতুকলোভী স্বামী আটক
কাগজ সংবাদ
Published : Monday, 26 October, 2020 at 9:33 PM
স্ত্রীর মামলায় যৌতুকলোভী স্বামী আটকযশোরে যৌতুক দাবির ঘটনায় স্ত্রীর মামলায় স্বামী আটক হয়েছে। গৃহবধূর নাম রুনা লায়লা (৩৪)। আটক স্বামী আব্দুল কুদ্দুস (৫০) শংকরপুরের মৃত আনোয়ার হোসেনের ছেলে।
যশোর শহরের শংকরপুর মুরগীর ফার্মগেট এলাকার মৃত নুর ইসলামের মেয়ে রুনা লায়লা কোতোয়ালি মডেল থানায় স্বামী আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা  দায়ের করেছেন। মামলায় তিনি উল্লেখ করেন,  ১৭ বছর আগে তার সাথে আব্দুল কুদ্দুসের বিয়ে হয়। বিয়ের পর স্বামী কুদ্দুস তার কাছে যৌতুক হিসেবে তিন লাখ ও একটি মোটরসাইকেল দাবি করেন। যৌতুকের টাকা ও মোটরসাইকেল না পাওয়ায় তার ওপর নির্যাতন চালিয়ে আসছিলেন কুদ্দুস।
দু’সন্তানের জননী রুনা লায়লা সংসারের সুখের কথা চিন্ত করে স্বামী কুদ্দুসকে যৌতুক বাবদ এক লাখ টাকা প্রদান করেন। এছাড়া, সাংসারিক বিভিন্ন মালামাল ও বাড়ি করার জন্যে স্বামী আব্দুল কুদ্দুসকে অনেক টাকা পয়সা প্রদান করেন। এর পরও এক লাখ টাকা যৌতুক দাবি করে গৃহবধূর উপর নির্যাতন শুরু করেন তিনি। নির্যাতনের এক পর্যায় গৃহবধূ তার বাপের বাড়িতে গিয়ে আলাদাভাবে বসবাস শুরু করলেও সেখানে গিয়ে যৌতুকের টাকা দাবি করেন। কিন্তু, টাকা দিতে অপারগতা প্রকাশ করলে মারপিট শুরু করেন। গৃহবধূর চিৎকারে তার ভাই, মাসহ স্থানীয় লোকজন এসে উদ্ধার করেন। পরে রুনা লায়লা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছেন। মামলায় রেকর্ড হওয়ার পর তদন্তকারী কর্মকর্তা যৌতুকলোভী স্বামী আব্দুল কুদ্দুসকে আটক করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft