শিরোনাম: যশোরে বিজয় দিবসের অনুষ্ঠান কাটছাঁট       বেনাপোল পোস্টঅফিস চত্বরে শতাধিক ফেনসিডিলের বোতল উদ্ধারে হৈচৈ       আইজও আমি মানুস চিনতি পাল্লাম না       উদ্বোধনের অপেক্ষায় এসপির নয়া কার্যালয়, অফিসার্স মেস       কেশবপুরে এক স্কুলে প্রধান শিক্ষক পদে জামায়াত নেতার নিয়োগ নিয়ে গুঞ্জন       নড়াইলে আ’লীগ নেতার হাত-পায়ের রগ কাটার প্রতিবাদে বিক্ষোভ       পাখির বাচ্চা ধরে দেয়ার লোভ দেখিয়ে শিশু ধর্ষণ চেষ্টা, আটক-১       তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় উদ্বুদ্ধ করতে হবে--রনজিৎ রায় এমপি       শার্শায় ৩ কেজি গাঁজাসহ আটক ২ মাদক কারবারি, মামলা       চাঁদাবাজির প্রতিবাদ করায় মারপিট-ছিনতাই, আটক ২      
ভুয়া খবরে ক্ষুব্ধ পগবা
ক্রীড়া ডেস্ক:
Published : Tuesday, 27 October, 2020 at 9:24 AM
ভুয়া খবরে ক্ষুব্ধ পগবাম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার পল পগবা তার আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়ার খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। ইংলিশ সংবাদপত্র দ্য সান দাবি করেছিল, ফরাসি সরকারের ইসলামবিদ্বেষী মন্তব্যের কারণে ফ্রান্সের জাতীয় দলকে বিদায় বলে দিয়েছেন বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার। এই ‘ভুয়া খবর’ প্রকাশিত হওয়ায় সংবাদপত্রটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন ক্ষুব্ধ পগবা।
মত প্রকাশের স্বাধীনতার একটি ক্লাসে মহানবীর ব্যাঙ্গাত্মক কার্টুন দেখানোয় নিজ ছাত্রের হাতে খুন হন ৪৭ বছর বয়সী স্কুল শিক্ষক স্যামুয়েল প্যাতি। ওই ঘটনার একে ‘ইসলামিক সন্ত্রাসী হামলা’ উল্লেখ করে ইসলামী বিচ্ছিন্নতাবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন ফরাসি প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রো।
মধ্যপ্রাচ্যের কয়েকটি সংবাদমাধ্যম দাবি করে, শুক্রবার ম্যাক্রোর মুখে এমন ইসলামবিদ্বেষী বক্তব্যের প্রতিবাদ হিসেবে পগবা আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন। দ্য সানও একই খবর প্রকাশ করলে তা ফুটবল বিশ্বে আলোড়ন তোলে।
এরপরই সংবাদপত্রের বিরুদ্ধে একহাত নিয়েছেন ম্যানইউ মিডফিল্ডার, আমাকে নিয়ে চারপাশে যে খবর প্রচার হচ্ছে তা শতভাগ ভিত্তিহীন। এমন কিছু আমি কখনও বলিনি কিংবা চিন্তাও করিনি। পগবা আরও লিখেছেন, আমি হতবাক, ক্ষুব্ধ ও হতাশ যে কিছু ‘সংবাদমাধ্যম’ সূত্র আমাকে ব্যবহার করে ফ্রান্সের এই সময়ের সবচেয়ে সংবেদনশীল বিষয় নিয়ে ‘ভুয়া শিরোনাম’ তৈরি করেছে এবং ফরাসি জাতীয় দলকে জড়িয়েছে। সংবাদপত্র তাদের স্বাধীনতার অপব্যবহার করছে বলে মন্তব্য পগবার।
২০১৩ সালে পগবা ফ্রান্সের জার্সি প্রথমবার পরেন। ২০১৮ সালের বিশ্বকাপ ফাইনাল জয়ে ক্রোয়েশিয়ার বিপক্ষে গোলও করেন তিনি। এর দুই বছর আগে পর্তুগালের কাছে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ফাইনালে হারের ম্যাচেও একাদশে ছিলেন ২৭ বছর বয়সী মিডফিল্ডার





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft