শিরোনাম: বিদায় ম্যারাডোনা        যশোর জেলা পরিষদের মামলায় ১৩ আসামী        রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউল সড়ক দুর্ঘটনায় নিহত       শুক্রবার যশোরের বিভিন্ন এলাকায় দুপুর একটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে       দুক্কির কতা কবো কারে !       যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে শিক্ষক সমিতির সংবর্ধনা       ফের রিমান্ডে পুলিশ কনস্টেবল দেব প্রসাদ       যশোরে হামলা মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে পৃথক মামলা       বিনামূল্যে করোনার ভ্যাকসিন প্রত্যেককে দিতে হবে : জিএম কাদের       যশোরে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন       
নোয়াখালীর পৃথক স্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার দুই আসামি অস্ত্রসহ গ্রেপ্তার
নোয়াখালী সংবাদদাতা :
Published : Tuesday, 27 October, 2020 at 5:59 PM
নোয়াখালীর পৃথক স্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার দুই আসামি অস্ত্রসহ গ্রেপ্তারনোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক স্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি সাদ্দাম হোসেন ও হাবিবুর রহমানকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেল ৩টার দিকে তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সাদ্দাম হোসেন (২৯) বেগমগঞ্জের কোটরা মহব্বতপুর এলাকার সায়েদুল হকের ছেলে। হাবিবুর রহমান একই উপজেলার তুলাচারা গ্রামের আব্দুল মালেকের ছেলে।
মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার।
তিনি জানান, সোমবার রাতে কোটরা মহব্বতপুর এলাকায় অভিযান চালিয়ে ছয়টি মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে আটক করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী, একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। একই রাতে উপজেলার তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে আরেক হত্যা মামলার আসামি হাবিবুর রহমানকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়। সে গত জাতীয় সংসদ নির্বাচন চলাকালে গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আনসার সদস্য মো. নূরনবী (৪৫) হত্যা মামলার প্রধান আসামি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft