শিরোনাম: উত্তেজনাপূর্ণ ম্যাচে চট্টগ্রামের জয়       কোটচাঁদপুরে মহিলার নির্মাণ কাজে বাধা, তাড়িয়ে দেয়া হচ্ছে শ্রমিক       যশোরে ব্যাডমিন্টন খেলা নিয়ে যুবককে ছুরিকাঘাত       সরাসরি টিকা কেনায় সায়       যশোরের বারান্দীপাড়ায় এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা       কলেজ ছাত্রীকে অপহরণের ১০ দিন পর মামলা       বাঘারপাড়ায় ডিবির অভিযান, ৬ পিস ইয়াবাসহ দুই কারবারী আটক        নেগেটিব পজিটিব রঙ্গ!       মণিরামপুরের ‘সেই’ মাদ্রাসা সম্পর্কে খোঁজ নেয়ার নির্দেশ ডিসির       সোনা পাচার মামলায় আটক পঙ্কজ রিমান্ডে      
রাজধানীর পল্লবী থেকে এমএলএম ব্যবসায়ের নামে প্রতারণা, ৩ জন গ্রেপ্তার
ঢাকা অফিস :
Published : Tuesday, 27 October, 2020 at 6:46 PM
রাজধানীর পল্লবী থেকে এমএলএম ব্যবসায়ের নামে প্রতারণা, ৩ জন গ্রেপ্তাররাজধানীর পল্লবী এলাকা থেকে এমএলএম ব্যবসায়ের নামে ৬ কোটি টাকা আত্মসাতের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।
মঙ্গলবার দুপুরে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) জিসান আহমেদ।
গ্রেপ্তারকৃতরা হলেন: গাজী মহিউদ্দীন (২৭), আনিছুর রহমান (৩৭) ও মোঃ হারুনুর রশীদ (৩৭)। ভুক্তোভোগীদের কাছ থেকে নানান প্রলোভন দেখিয়ে টাকা নিতো এই চক্র।
‌মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) জিসান আহমেদ।
তি‌নি জানান, গ্রেপ্তারকৃতরা এমএলএম ব্যবসায়ের নামে প্রতরণা করে ১ হাজার ৪২৭ জনের কাছ থেকে ছয় কোটির অধিক টাকা আত্মসাৎ ক‌রে‌ছেন।
‌তি‌নি জানান, ভুক্তভোগীরা সিআইডির কা‌ছে জানিয়েছে সোপান প্রডাক্ট লিঃ (এসপিএল) এবং সোপান প্রপার্টিজ লিঃ নামে ব্যবসা প্রতিষ্ঠান খুলে একটি প্রতারক চক্র গ্রাহকদের নিকট থেকে গত ৮ মাসে মূলধনসহ ২৫০% টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে সদস্য সংগ্রহপূর্বক এমএলএম ব্যবসা পরিচালনা করে প্রতারণা করে আসছে। ওই অভিযোগের ভিত্তিতে সিআইডি ঢাকা মেট্রো উত্তরের একটি টিম অভিযান চা‌লি‌য়ে এ প্রতারক চক্রের মূল হোতা গাজী মহিউদ্দীন সহ ৩ (তিন) জনকে গ্রেপ্তার করতে ক‌রা হয়। এসময় একটি কম্পিউটার, সোপান হসপিটাল লিমিটেড এর জয়েনিং ফরম, নগদ ৪৭ হাজার ৪০০ টাকা, গ্রেপ্তারকৃত‌দের নিজ নামীয় বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে প্রতারণালব্ধ ৫৯ লাখ ২৬ হাজার ৫৯৪ টাকা জমা পাওয়া গেছে। এ ঘটনায় পল্লবী থানায় মামলা হ‌য়ে‌ছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft