শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
পদত্যাগ করলেন বার্সা সভাপতি
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 28 October, 2020 at 9:34 AM
পদত্যাগ করলেন বার্সা সভাপতিসম্মান বাঁচাতে বার্সোলোনা ক্লাবের সভাপতি পদ থেকে সরে দাঁড়িয়েছেন জোসেফ বার্তোমেউ। স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় বোর্ড মিটিংয়ের পর বার্তোমেউয়ের সঙ্গে বাকি পরিচালকরাও পদত্যাগ করেন। নতুন সভাপতি নিয়োগে আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে।
অনেক পানি ঘোলা করে সভাপতির পদ ছাড়লেন বার্তোমেউ। গেল মৌসুমের পরই বার্সার অন্দর মহলে শুরু হয় অস্থিরতা। শিরোপাহীন মৌসুম। চ্যাম্পিয়ন্স লিগের বায়ার্নের সঙ্গে ৮ গোল হজম, কোচ বদল, অভ্যন্তরীন নানা সমস্যা মাথা চাড়া দিয়েছিল। এই সময়ে দলের প্রাণভোমরা লিওনেল মেসি ঘোষণা দেন বার্সা ছাড়ার। শুরু হয় নতুন আলোচনা।
মেসির মূল দ্বন্দ্বটাই ছিল বার্সা সভাপতি ঘিরে। কিন্তু সভাপতি তার সিদ্ধান্তে ছিলেন অনড়। ছেড়ে দেননি নিজের চেয়ার। সভাপতির পদত্যাগের জন্য রাস্তায় নেমে এসেছিল বার্সা ভক্তরা। কিন্তু বার্তোমেউ চলেছেন নিজের মতো। অন্যদিকে মেসিও বিশাল অঙ্কের টাকার মারপ্যাঁচে পড়ে ছেড়ে যেতে পারেননি বার্সা। প্রিয় ক্লাবকে টেনে নিয়ে যাননি আদালত অবধি। অগত্যা থেকে যান ন্যু ক্যাম্পে। সব মিলেয়ে বার্সার অভ্যন্তরে চরম অস্থির সময়ের দায় পড়েছিল বার্তোমেউয়ের ওপর।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft