শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
হায়দরাবাদের দুর্দান্ত জয়
ক্রীড়া ডেস্ক:
Published : Wednesday, 28 October, 2020 at 9:36 AM
হায়দরাবাদের দুর্দান্ত জয়ডেভিড ওয়ার্নার ও ঋদ্ধিমান সাহার দারুণ ব্যাটিংয়ে আইপিএলে নিজেদের দ্বিতীয় সর্বোচ্চ রান তোলে সানরাইজার্স হায়দরাবাদ। তারপর রশিদ খান তার ঘূর্ণি জাদুতে বশ করেন দিল্লি ক্যাপিটালসকে। তাতে ৮৮ রানে জিতে আইপিএলে প্লে অফের আশা বাঁচিয়ে রাখলো ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।
এই জয়ে ১২ ম্যাচে পঞ্চম জয়ে ১০ পয়েন্ট নিয়ে ছয়ে হায়দরাবাদ। সমান খেলে ১৪ পয়েন্টে তিনে দিল্লি। ১২ পয়েন্ট নিয়ে চার ও পাঁচে কিংস ইলেভেন পাঞ্জাব ও কলকাতা নাইট রাইডার্স, তারাও খেলেছে ১২টি করে ম্যাচ।
দুবাইয়ে আগে ব্যাট করতে নেমে শুরু থেকে বোলারদের অসহায় বানান ওয়ার্নার ও ঋদ্ধিমান। পাওয়ার প্লেতে ৭৭ রান তোলে এই ওপেনিং জুটি, যা এই আসরে সর্বোচ্চ। ৩৪ বলে ৮ চার ও দুই ছয়ে ৬৬ রান করে যখন ওয়ার্নার সাজঘরে, তখন হায়দরাবাদের সংগ্রহ ১০৭ রান।
এই রানের গতি অব্যাহত থেকেছে ঋদ্ধিমানের ব্যাটে। ৪৫ বলে ১২ চার ও ২ ছয়ে ইনিংস সেরা ৮৭ রান করেন তিনি। পরে মানীষ পান্ডের ৪৪ রানে স্কোর দুইশ ছাড়ায়। ২ উইকেট হারিয়ে ২১৯ রান করে হায়দরাবাদ।
বড় লক্ষ্যে নেমে প্রথম ২ ওভারে দুই উইকেট হারায় দিল্লি। এরপর ব্যাটসম্যানরা ধাক্কা সামলাতে পারেননি। রশিদ তিনটি গুরুত্বপূর্ণ উইকেট নেন।
১৯ ওভারে ১৩১ রানে দিল্লিকে গুঁড়িয়ে দিতে সন্দীপ শর্মা ও নতরঞ্জন দুটি করে উইকেট শিকার করেন। ম্যাচসেরা হয়েছেন ঋদ্ধিমান।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft