শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
বিষাক্ত মদপানে কুষ্টিয়ায় তিনজনের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
Published : Wednesday, 28 October, 2020 at 12:22 PM, Update: 28.10.2020 1:14:08 PM
বিষাক্ত মদপানে কুষ্টিয়ায় তিনজনের মৃত্যুমদ পানে কুষ্টিয়ায় তিন যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ভোর রাতে হাসপাতালে চিৎিসাধীন অবস্থায় এসব যুবকের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।
মৃতরা হলেন কুষ্টিয়ার খোকসা উপজেলার কালিবাড়ি বাজারের ভবেশ ঘোষের ছেলে রিপন কুমার ঘোষ (৩২), মিরপুর উপজেলার কান্তদাহ গ্রামের দেবেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাস (৩৫) এবং সদর উপজেলার বড় আইলচারা গ্রামের তপন বিশ্বাসের ছেলে অনিক বিশ্বাস (২১)।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তপন কুমার সরকার জানান, দুর্গাপূজার উৎসবের আনন্দে কয়েকজন অ্যালকোহল পান করেন। এর পর তারা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এদেরকে বুধবার রাত ১২টা থেকে ভোর সাড়ে চারটার মধ্যে নিজ নিজ পরিবারের লোকেরা হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু, তাদেরকে বাঁচানো যায়নি। চিকিৎসাধীন অবস্থায় একে একে তিনজনই মৃত্যুর কোলে ঢলে পড়েন।
বিষয়টি নিয়ে কুষ্ঠিয়ার পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, বিষয়টি তিনি শুনেছেন। বিষাক্ত মদ পানে মৃত্যুর ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।
এ ব্যাপারে মৃতদের পরিবারের দৃষ্টি আকর্ষণ করা হলে তারা কেউই কোনো কথা বলতে চাননি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft