শিরোনাম: যশোরে ৪৫৫ ভূমিহীনের জন্য বাড়ি        যশোর আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরামের ভরাডুবি       জয় পেয়েছে চট্টগ্রাম-বরিশাল       সুমাজিক যুগাযোগ মাইদ্যম কি সুমাজিক থাকচে?       মণিরামপুরে ট্রাক থেকে লাফিয়ে পড়ে যুবকের আত্মহত্যা        ম্যারাডোনার জার্সি নিলামে ওঠার প্রস্তাব       বাড়ি থেকে বর্জ্য সংগ্রহ করবে যশোর পৌরসভা       যশোরে নতুন করে ১০ জনের করোনা শনাক্ত        কালীগঞ্জে শিশু দগ্ধ        চাঁচড়া যুব মহিলা লীগের কর্মী সম্মেলন      
মোরেলগঞ্জে ভিজিএফ’র চাল পাচ্ছেন ৪৩৫৮ জেলে পরিবার
গনেশ পাল, মোরেলগঞ্জ (বাগেরহাট)
Published : Wednesday, 28 October, 2020 at 1:33 PM
মোরেলগঞ্জে ভিজিএফ’র চাল পাচ্ছেন ৪৩৫৮ জেলে পরিবারবাগেরহাটের মোরেলগঞ্জে মা ইলিশ ধরা থেকে বিরত থাকা চার হাজার তিনশ’ ৫৮ জেলে পরিবার পাচ্ছেন বিশেষ ভিজিএফ’র ২০ কেজি করে চাল।
বুধবার খাউলিয়া ইউনিয়নে পাঁচশ’ ৯৮ জেলে পরিবারের মধ্যে চাল বিতরণ করার মধ্য দিয়ে এ কর্মসূচি শুরু হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মাস্টার আবুল খায়ের, মাধ্যমিক শিক্ষা ও প্রকল্পের ট্যাগ অফিসার আব্দুল হান্নান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আলমগীর হোসেন হাওলাদার, নাসির উদ্দিন, মিলন মীর, আবুল হাসান হৃদয়, মহিদুল ইসলাম, শাহানাজ বেগম এবং রুবী বেগম।
ইউপি চেয়ারম্যান আবুল খায়ের বলেন, ২২ দিন মা ইলিশ ধরা থেকে বিরত থাকা জেলে পরিবারদের কথা ভেবে প্রধানমন্ত্রী খাদ্যসহায়তা দিচ্ছেন। তাদের এ চাল সঠিকভাবে পৌঁছে দেওয়ার দায়িত্ব জনপ্রতিনিধিদের।
সিনিয়র মৎস্য অফিসার বিনয় কুমার রায় বলেন, এ উপজেলায় মা ইলিশ ধরা থেকে বিরত থাকা চার হাজার তিনশ’ ৫৮ পরিবারকে জনপ্রতি ২০ কেজি করে মোট ৮৭ মেট্রিকটন একশ’ ৬০ কেজি চাল প্রদান করা হবে। যা বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft