শিরোনাম: হাসপাতালে সুজাতা       স্ত্রীকে খুন করে কাজে গেলো স্বামী!       যবিপ্রবির সাবেক উপচার্য্য আব্দুস সাত্তারের ছেলের মৃত্যুতে শোক       শেকলবন্দি জীবন       নড়াইলের পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যু       কুমার শানুর জীবনে ঝড় আনল বিগবস!        সড়ক দুর্ঘটনায় রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউলের মৃত্যু       বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ আজ       আইসিসির নতুন চেয়ারম্যান বার্কলে       শেষ ষোলোতে বার্সালোনা      
হোয়াইট হাউসকে ট্রাম্প করোনার হট জোন করেছেন : ওবামা
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Wednesday, 28 October, 2020 at 4:06 PM
হোয়াইট হাউসকে ট্রাম্প করোনার হট জোন করেছেন : ওবামামার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসকে করোনাভাইরাসের হট জোনে পরিণত করেছেন বলে মন্তব্য করেছেন ডেমোক্র্যাট দলীয় সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। করোনা মোকাবিলায় ডোনাল্ড ট্রাম্পের কৌশলের সমালোচনা করতে গিয়ে ওবামা বলেন, মহামারি মোকাবিলার চেয়ে গণমাধ্যমের কাভারেজ নিয়ে বেশি ঈর্ষান্বিত ডোনাল্ড ট্রাম্প।
আগামী ৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে দেশটির অন্যতম ব্যাটলগ্রাউন্ডখ্যাত ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেনের পক্ষে নির্বাচনী প্রচারণা চালানোর সময় মঙ্গলবার বারাক ওবামা এসব কথা বলেন। সাবেক এই প্রেসিডেন্ট বলেন, তিনি (ট্রাম্প) কোভিডের গণমাধ্যম কাভারেজ নিয়ে ঈর্ষান্বিত।
গত কয়েকদিন ধরে ফ্লোরিডায় বেশ কয়েকটি নির্বাচনী সমাবেশ করেছেন ডেমোক্র্যাট শিবিরে অত্যন্ত জনপ্রিয় নেতা হিসেবে পরিচিত বারাক ওবামা।
তিনি বলেছেন, শুরু থেকেই তিনি যদি করোনাভাইরাস মহামারির দিকে নজর দিতেন তাহলে, সংক্রমণের রেকর্ড নতুন উচ্চতায় পৌঁছাতো না। ট্রাম্প হোয়াইট হাউসকে করোনাভাইরাসের হট জোনে পরিণত করেছেন।
ওবামা বলেন, সপ্তাহের শেষে তার (ট্রাম্পের) চিফ অব স্টাফ এক সংবাদ সম্মেলনে বলেছেন, আমরা মহামারি নিয়ন্ত্রণ করতে যাচ্ছি না। হ্যাঁ, তিনি সেটিই করেছেন এবং আমরা তা দেখেছি।
করোনাভাইরাস মহামারি মোকাবিলার কৌশল পাল্টাবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ডোনাল্ড ট্রাম্প বেশি কিছু করবেন না বলে জানিয়েছিলেন। ট্রাম্পের এই মন্তব্যেরও সমালোচনা করেছেন ওবামা। তিনি বলেন, বেশি কিছু নয়? আসলেই বেশি কিছু নয়?
করোনাভাইরাস মহামারির মাঝের দিকে হোয়াইট হাউসে এক সংবাদ সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প আক্রান্তদের ফুসফুসে ইনজেকশনের মাধ্যমে জীবাণুনাশক পুশ করার পরামর্শ দিয়েছিলেন। প্রেসিডেন্টের এমন মন্তব্য দুঃখজনক বলে মন্তব্য করেন ওবামা।
সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট ডেমোক্র্যাটদলীয় প্রার্থী জো বাইডেনের জন্য ভোট চেয়ে বলেন, তিনি পরীক্ষা কমিয়ে ফেলবেন না, তিনি বিজ্ঞানীদের নির্বোধ বলবেন না, তিনি হোয়াইট হাউসে সুপার স্প্রেডার অনুষ্ঠানের আয়োজন করবেন না। সূত্র : পিটিআই, সিএনএন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft